পিসিবির (PCB) পক্ষ থেকে আসন্ন এশিয়া কাপের (Asia Cup 2023) জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করা হল।

 পাকিস্তানের এশিয়া কাপ স্কোয়াড ঘোষণা পিসিবির, দলে চ্যাম্পিয়ন অধিনায়কপাকিস্তানের এশিয়া কাপ স্কোয়াড ঘোষণা পিসিবির, দলে চ্যাম্পিয়ন অধিনায়ক

নয়াদিল্লি: সদ্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) প্রধান নির্বাচক হিসেবে নিযুক্ত হয়েছেন প্রাক্তন পাক তারকা ক্রিকেটার ইনজামাম উল হক। একদিন পরই নিজের দায়িত্ব পালন করা শুরু করে দিলেন ইনজি। আজ, ৯ অগস্ট পাকিস্তান (Pakistan) ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আসন্ন এশিয়া কাপের (Asia Cup 2023) জন্য স্কোয়াড ঘোষণা করা হল। এবং একইসঙ্গে এশিয়া কাপের আগে আফগানিস্তানের বিরুদ্ধে যে ওডিআই সিরিজ খেলবেন বাবর আজমরা, তার জন্যও দল ঘোষণা করেছে পিসিবি। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


এশিয়া কাপের আগে আফগানিস্তানের বিরুদ্ধে ২২ থেকে ২৬ অগস্ট মোট ৩টি ওডিআই ম্যাচ খেলবে পাকিস্তান। ওই সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পিসিবি। আফগানিস্তানের বিরুদ্ধে ওডিআই সিরিজ ও এশিয়া কাপের জন্য পাকিস্তান বোর্ড যে টিম ঘোষণা করেছে তাতে বিরাট মিল রয়েছে। রশিদ খানদের বিরুদ্ধে যাঁরা খেলবেন, তাঁদেরকেই এশিয়া কাপের জন্য দলে বেছে নিয়এছে পিসিবি। শুধু মাত্র এশিয়া কাপে পাকিস্তানের স্কোয়াড থেকে পাক ক্রিকেট বোর্ড একজন ক্রিকেটারকে বাদ দিয়েছে।


পিসিবির ঘোষণা করা স্কোয়াডে কামব্যাক হয়েছে পাক তারকা অলরাউন্ডার ফাহিম আশরাফের। তিনি ২ বছর আগে পাক দলের হয়ে শেষ ম্যাচে খেলেছিলেন। বাবর আজমের নেতৃত্বাধীন পাক টিমে প্রথম ডাক পেয়েছেন তায়াব তাহির। ঘরোয়া ক্রিকেটে নজর কাড়া পারফরম্যান্সের জন্য জাতীয় দলে সুযোগ পেয়েছেন তিনি। আর এই টিমে চমক হল এমার্জিং এশিয়া কাপে পাকিস্তান টিমকে নেতৃত্ব দেওয়া মহম্মদ হ্যারিস। তাঁর ক্যাপ্টেন্সিতে জুলাই মাসে কলম্বোতে ভারতের বিরুদ্ধে এমার্জিং এশিয়া কাপের ফাইনালে ১২৮ রানের বিরাট ব্যবধানে জিতেছিল পাকিস্তান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours