ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজে সুযোগ না পেলেও, ৫ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচে সুযোগ পেলেন ভারতীয় তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল।

IND vs WI, 1st T20: টিম ইন্ডিয়ার মাইলফলক ম্যাচে ভারতীয় শিবিরে জোড়া অভিষেকIND vs WI, 1st T20: টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত ক্যারিবিয়ানদের, টিম ইন্ডিয়ার মাইলফলক ম্যাচে ভারতীয় শিবিরে জোড়া অভিষেক
Image Credit Source: BCCI
ত্রিনিদাদ: ভারতের মাইলফলক ম্যাচ আজ। ২০০তম টি-২০ ম্যাচ খেলবে মেন ইন ব্লু। আর এই মাইলফলক ম্যাচ হবে ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে। ভারত ও ওয়েস্ট ইন্ডিজ (India vs West Indies) এর আগে টেস্ট এবং ওডিআই সিরিজে মুখোমুখি হয়েছিল। দু’টি সিরিজই জিতেছে ভারত। এ বার এই দুই দল খেলবে ৫ ম্যাচের টি-২০ সিরিজ। আজ, ৩ অগস্ট সেই টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। টিম ইন্ডিয়ার মাইলফলক ম্যাচে ভারতীয় শিবিরে জোড়া অভিষেক হয়েছে। টস জিতেছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক রোভম্যান পাওয়েল। ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের প্রথম টি-২০ ম্যাচের টস আপডেট ও একাদশ দেখে নিন TV9Bagla Sports এর এই প্রতিবেদনে।


টসে হেড কল করেছিলেন ভারত অধিনায়ক হার্দিক পান্ডিয়া। কিন্তু টস জেতেন ক্যারিবিয়ান অধিনায়ক রোভম্যান পাওয়েল। এবং প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ক্যারিবিয়ান ক্যাপ্টেন। ভারতীয় দলে আজ অভিষেক হয়েছে বাংলার পেসার মুকেশ কুমার এবং তরুণ তুর্কি তিলক ভার্মার। এক বিদেশ সফরে গিয়ে তিন ফর্ম্যাটে ডেবিউ হল মুকেশ কুমারের। ২০২০ সালে অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবে গিয়েছিলেন টি নটরাজন। সে বার তিন ফর্ম্যাটেই অভিষেক হয়েছিল তাঁর।

ভারতের একাদশে ফিরেছেন যুজবেন্দ্র চাহাল। ওডিআই সিরিজে কুল-চা জুটি দেখা যায়নি। অবশেষে টি-২০ সিরিজে ফিরল কুল-চা জুটি। দেশের জার্সিতে টেস্ট সিরিজে অভিষেক হয়েছিল যশস্বী জয়সওয়ালের। টি-২০ সিরিজেও তাঁর দিকে নজর রয়েছে। যদিও প্রথম টি-২০ ম্যাচে তিনি ভারতের একাদশে সুযোগ পাননি। পরের ম্যাচে হয়তো সুযোগ পেতে পারেন যশস্বী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours