গ্রেফতারির কথা শুনেই আজ ছুটে এসেছেন আরিফের পরিবারের লোকেরা। আরিফের দাদাকে বেশ চিন্তিত দেখাল। পুলিশের সঙ্গে কথা বললেন বেশ কিছুক্ষণ। কিন্তু ভাইয়ের সঙ্গে এখনও দেখা হয়নি। আরিফের বিরুদ্ধে কী কী অভিযোগ রয়েছে, তাও কিছু জানতে পারেননি তাঁরা।


কলকাতা: যাদবপুরের পড়ুয়ার রহস্যমৃত্যুর ঘটনায় জোরকদমে তদন্ত চালাচ্ছে পুলিশ। এখনও পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ও প্রাক্তনী মিলিয়ে মোট ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। সেই তালিকায় রয়েছেন যাদবপুরের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের পড়ুয়া মহম্মদ আরিফও। গতকাল বিধানসভার বিরোধী দলনেতার মুখেও উঠে এসেছিল জম্মু ও কাশ্মীর থেকে আসা এই আরিফের প্রসঙ্গ। আরিফের পরিবারের লোকেরা ইতিমধ্যেই জম্মু থেকে কলকাতায় এসে পৌঁছেছেন। পুলিশের থেকে বাড়িতে ফোন গিয়েছিল। বলা হয়েছিল, আরিফের গ্রেফতারির কথা। গ্রেফতারির কথা শুনেই আজ ছুটে এসেছেন আরিফের পরিবারের লোকেরা। আরিফের দাদাকে বেশ চিন্তিত দেখাল। পুলিশের সঙ্গে কথা বললেন বেশ কিছুক্ষণ। কিন্তু ভাইয়ের সঙ্গে এখনও দেখা হয়নি। আরিফের বিরুদ্ধে কী কী অভিযোগ রয়েছে, তাও কিছু জানতে পারেননি তাঁরা।


আরিফের বাবা দিনমজুরের কাজ করেন। পুলিশের থেকে জম্মুর বাড়িতে ফোন যাওয়ার পর থেকে চরম দুশ্চিন্তার মধ্যে প্রতিটি মুহূর্ত কাটছে তাঁদের। খবর পাওয়ার পরই আরিফের দাদা ও এক তুতো ভাই ছুটে এসেছেন কলকাতায়। দশ ঘণ্টার জার্নি সেরে এসে, এদিন যাদবপুর থানার পুলিশকর্মীদের সঙ্গে কথা বলেও বিশেষ কিছু এখনও জানতে পারেননি তাঁরা। পড়াশোনায় বরাবরই ভাল আরিফ। মেধাবী ছাত্র বলেই জানেন বাড়ির লোকেরা। যাদবপুরে পড়াশোনা করতে এসে কীভাবে আরিফের নাম এমন একটি ঘটনায় জড়িয়ে পড়ল, তা বুঝে উঠতে পারছেন না তাঁরা। বলছেন, তাঁদের ভাই এমন কোনও কাজের সঙ্গে যুক্ত থাকতেই পারেন না। তবে একইসঙ্গে তাঁরা এও বলছেন, পুলিশ তদন্ত চালাচ্ছে এবং তদন্ত তদন্তের মতো করে চলুক।


উল্লেখ্য, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেন হস্টেলের তিন তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে স্নাতক স্তরের প্রথম বর্ষের এক পড়ুয়ার। পড়ুয়ার রহস্যমৃত্যুর ঘটনায় উঠে আসছে র‌্যাগিং-এর অভিযোগ। উলঙ্গ অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়েছিল। সেই ঘটনার তদন্তে নেমে এখনও পর্যন্ত আরিফ-সহ মোট ৯ জনকে পাকড়াও করেছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours