ফ্লোরিডায় সিরিজ নির্ণায়ক পঞ্চম টি-টোয়েন্টিতে হার। সিরিজও হারে ভারত। টি-টোয়েন্টি সিরিজে ভারতের প্রাপ্তি মিডল অর্ডার ব্য়াটার তিলক ভার্মা। চোখ ধাধানো পারফর্ম করেছেন।


ওয়েস্ট ইন্ডিজ সফরে পূর্ণাঙ্গ সিরিজ খেলেছে ভারত। টি-টোয়েন্টি সিরিজের শেষ দুটি ম্যাচ হয়েছে ফ্লোরিডায়। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায়। তার আগে এই সিরিজ ভারতের কাছে এক প্রকার বিশ্বকাপের প্রস্তুতিও ছিল। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দু-ম্যাচের টেস্ট সিরিজে ১-০ জয়। ওয়ান ডে সিরিজ ভারতের পক্ষে ২-১। টি-টোয়েন্টি সিরিজ শেষ হয় রুদ্ধশ্বাস পরিস্থিতিতে। প্রথম দু-ম্যাচ জিতে ২-০ এগিয়ে ছিল ওয়েস্ট ইন্ডিজ। গায়ানায় তৃতীয় এবং আমেরিকার ফ্লোরিডায় চতুর্থ ম্যাচ জিতে সমতা ফেরায় ভারত। যদিও ফ্লোরিডায় সিরিজ নির্ণায়ক পঞ্চম টি-টোয়েন্টিতে হার। সিরিজও হারে ভারত। টি-টোয়েন্টি সিরিজে ভারতের প্রাপ্তি মিডল অর্ডার ব্যাটার তিলক ভার্মা। চোখ ধাধানো পারফর্ম করেছেন। কিন্তু খুশি নন এই তরুণ ব্যাটার। বিস্তারিত রইল -এর এই প্রতিবেদনে।


ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় তিলকের। ভারতীয় ব্যাটারদের মধ্যে সিরিজে সর্বাধিক রান তাঁরই। পাঁচ ম্যাচে ৫৭.৬৭ গড়ে ১৭৩ রান করেন তিলক। শেষ ম্যাচে অধিনায়ক হার্দিক পান্ডিয়া তাঁকে বোলিংও দেন। আন্তর্জাতিক কেরিয়ারে দ্বিতীয় বলেই উইকেট নেন তিলক। তাও আবার নিকোলাস পুরানের মতো দামি উইকেট। ব্যক্তিগত পারফরম্যান্স যাই হোক, সিরিজের ফলে খুশি নন এই তরুণ ব্যাটার।


সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে তরুণ এই মিডল অর্ডার ব্যাটার বলেন, ‘এমন রেজাল্ট প্রত্যাশা করিনি। তবে কেরিয়ারের প্রথম সিরিজ আজীবন মনে রাখব।’ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চোখ ধাঁধানো পারফরম্যান্সে টিম ম্যানেজমেন্ট খুবই খুশি। অধিনায়ক হার্দিক পান্ডিয়া প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। ভারতের অনেক প্রাক্তন ক্রিকেটারই দাবি তুলেছেন, তিলককে ওয়ান ডে ক্রিকেটে সুযোগ দেওয়া হোক। শুধু তাই নয়, আসন্ন ওয়ান ডে বিশ্বকাপেও তাঁকে খেলার বিষয়ে মত দিয়েছেন অনেক প্রাক্তন ক্রিকেটারই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours