সালেই বাবলুর বিরুদ্ধে খড়্গপুর গ্রাণী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃত বৃদ্ধের ছেলে খোকন। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় দোষী সাব্যস্ত হয়েছেন বাবলু।

মুগুর দিয়ে পিটিয়ে প্রতিবেশী বৃদ্ধকে খুন, ৭ বছর পর যুবকের যাবজ্জীবনধৃত বাবলু

খড়্গপুর: ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি খড়্গপুর (Kharagpur) গ্রামীণ থানার কিউসি গ্রামের রামপদ সর্দার (৭০) নামে এক বৃদ্ধকে মুগুর দিয়ে পিটিয়ে মারার অভিযোগ ওঠে প্রতিবেশীর বিরুদ্ধে। গ্রেফতার করা হয় প্রতিবেশী যুবক বাবলু সিংকে। অবশেষে ৭ বছরের শুনানি শেষে দোষী সাব্যস্ত হলেন অভিযুক্ত। মঙ্গলবার তাঁর যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন মেদিনীপুর ফাস্ট ট্র্যাক কোর্টের বিচারক নীলাঞ্জন দে। বর্তমানে বাবলুর বয়স ৩৫। 


২০১৬ সালেই বাবলুর বিরুদ্ধে খড়্গপুর গ্রাণী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃত বৃদ্ধের ছেলে খোকন। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় দোষী সাব্যস্ত হয়েছেন বাবলু। সরকারি আইনজীবী শীর্ষেন্দু মাইতি জানাচ্ছেন, এতদিনের শুনানি পর্বে মোট ১২ জনের সাক্ষ্য নেওয়া হয়েছে। সমস্ত সওয়াল জবাব শেষে শেষ পর্যন্ত বাবলুকে দোষী সাব্যস্ত করেন বিচারক। তারপরই দেওয়া হয় যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ। পাশাপাশি তাঁকে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। 


যদি সেই টাকা না দিতে পারেন তাহলে তাঁকে আরও অতিরিক্ত এক বছর জেল খাটতে হবে। এসেছে এই নির্দেশই। আদালতের রায়ে খুশি রামপদ সর্দারের পরিবারের সদস্য। খুশি ছেলে খোকনও। যদিও নিম্ন আজালতের এই রায়ের বিরুদ্ধে অভিযুক্ত বাবলু উচ্চ আদালতে যাবেন কি না সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours