জানা গিয়েছে, শান্তিপুরের বাসিন্দা পাপন বিপত্নীক। ক্যানসারে আক্রান্ত হয়ে তাঁর স্ত্রী মারা গিয়েছেন। তাঁর দুই সন্তানও রয়েছে। গত কয়েক মাস ধরে কল্যাণীর এক যুবতীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বাড়িতে এসে 'হুমকি' দেয় প্রেমিকার মামা, আত্মঘাতী যুবকপাপন কর্মকার

শান্তিপুর: প্রেম সংক্রান্ত জটিলতায় আত্মঘাতী হলেন এক যুবক। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। মৃত যুবকের নাম পাপন কর্মকার। ৩১ বছর বয়সী ওই যুবকের বাড়ি নদিয়া জেলার শান্তিপুরের তিন নম্বর ওয়ার্ডের সেনাপাড়া এলাকায়। জানা গিয়েছে, ওই যুবকের সঙ্গে এক যুবতীর প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার দুপুরে যুবতীর মামা এসে পাপনকে হুমকি দেন বলে অভিযোগ। এর জেরেই পাপন আত্মহত্যা করেছে বলে অভিযোগ তাঁর পরিবারের লোকেদের। খবর পেয়ে পুলিশ এসে দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে। ঘটনার তদন্তও শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।


জানা গিয়েছে, শান্তিপুরের বাসিন্দা পাপন বিপত্নীক। ক্যানসারে আক্রান্ত হয়ে তাঁর স্ত্রী মারা গিয়েছেন। তাঁর দুই সন্তানও রয়েছে। গত কয়েক মাস ধরে কল্যাণীর এক যুবতীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অভিযোগ, মঙ্গলবার দুপুরে পাপনের প্রেমিকার মামা এসে হুমকি দেয় বলে অভিযোগ। এর পর মঙ্গলবার রাত ১টা নাগাদ পাপনের মা দেখেন তাঁর ছেলের ঝুলন্ত দেহ। তা দেখে চিৎকার করতেই প্রতিবেশীরাও ছুটে আসেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।


মৃত যুবকের মা অনিমা কর্মকারের অভিযোগ, ওই যুবতীর মামা বাড়িতে এসে হুমকি না দিলে তাঁর ছেলে হয়ত এই ঘটনা ঘটাত না। তাঁর ছেলের মৃত্যুর পেছনে ওই পরিবারকেই দায়ী করেছেন। এবং শাস্তির দাবি করেছেন। ওই যুবকের মোবাইল ফোন খতিয়ে দেখছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours