মুখ্যমন্ত্রীর কথায়, যাদবপুরের মতো গর্বের বিশ্ববিদ্য়ালয় এখন আতঙ্কপুর হয়ে গিয়েছে। মমতা বলেন, "আমি দুঃখিত, স্তম্ভিত, মর্মাহত।"

Mamata Banerjee: 'আগমার্কা সিপিএম'ই যাদবপুরকে 'আতঙ্কপুর' করছে, ছাত্রমৃত্যু নিয়ে মমতার নিশানায় বামেরামুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বেহালায়।

কলকাতা: যাদবপুরকাণ্ড নিয়ে এবার সরাসরি সিপিএমকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনতলার হস্টেল থেকে পড়ে ছাত্রমৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই র‍্যাগিংতত্ত্ব সামনে এসেছে। পুলিশের হাতে প্রচুর তথ্যপ্রমাণও এই মুহূর্তে। এরইমধ্যে র‍্যাগিং নিয়ে সিপিএমকে বিঁধলেন সোমবার বেহালার এক কর্মসূচি থেকে। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “জামা কাপড় খুলে নিচ্ছে। নীচে যখন পড়ে আছে একটা গামছা পরানো। সেটাও হয়ত পরে কেউ পরিয়ে দিয়েছে। এই তো অত্যাচারের নিপুণ নিশানা। আজও লজ্জা নেই।” সরাসরি বলেন, “কিছু আগমার্কা সিপিএম আছে, তারা মনে করে নতুন ছেলেমেয়েরা গ্রাম বাংলা থেকে এসে ঢুকলেই তাদের উপর অত্যাচার করা ওদের অধিকার।”


যাদবপুরে ছাত্রমৃত্যুর কারণ যে অত্যাচার, সে কথাই এদিন বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, “যাদবপুরের ছেলেটিকে অত্যাচার করতে করতে…। আমি ফোন করেছিলাম ওর বাবাকে। আমাকে বলেছেন, ‘দিদি জানেন ও খুব কাঁদত আর বলত আমার উপর অত্যাচার হচ্ছে। আমি পরদিনই যাব ঠিক করেছিলাম। বগুলা থেকে এত দূর। কিন্তু আমি বুঝতে পারিনি আমার ছেলেকে ওরা অত্যাচার করে উপর থেকে ছুড়ে ফেলে দেবে। আমার ছেলেকে অত্যাচার করে উপর থেকে ছুড়ে ফেলে দেওয়া হয়েছে। আমি এর বিচার চাই দিদি, আর কিছু না। ছেলেকে তো আর খুঁজে পাব না’।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours