টাকা ইনকামের জন্য আগেই ছেলে মেয়েদের পড়াশোনা বন্ধ করে দিয়েছিল বাবা। এবার মদ্যপ অবস্থায় চার ছেলে মেয়েকে মারধর করে বাড়ি থেকে থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ। 

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপের বুধাখালি পঞ্চায়েতের নিউবকখালি এলাকার মাঝের পাড়ায়। বাবার বিরুদ্ধে নালিশ জানাতে আজ থানায় হাজির হন চার ভাইবোন।জানা গিয়েছে অভিযুক্তের নাম গোপাল মন্ডল। 

স্থানীয় ও পুলিস সূত্রে খবর, গ্রামাঅঞ্চলের বিভিন্ন জায়গায় এখনও চটুল নৃত্যের আসর বসে।গোপাল মন্ডল সেই রকম একটি নাচের দলের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর চার ছেলে মেয়ে রয়েছে। অভিযোগ, টাকার জন্য তিনি প্রায়শই স্ত্রী ও সন্তানদের উপর অত্যাচার চালাতেন তিনি। অত্যাচার সহ্য করতে না পেরে সম্প্রতি তাঁর স্ত্রী বাড়ি ছেড়ে ভিনরাজ্যে কাজ করতে চলে গিয়েছেন। তাঁর পাঠানো টাকাতেই চার ছেলে মেয়ে পড়াশোনা করছিল। অভিযোগ, তাদেরকে দিয়ে ইনকাম করানোর জন্য পড়াশোনা ছাড়িয়ে দেয় গোপাল। এমনকি গতকাল রাতে মদ্যপ অবস্থায় চার ছেলে মেয়েকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় বলে অভিযোগ। এরপর চারজন প্রতিবেশীদের বাড়িতে আশ্রয়। চার ছেলে মেয়েদের মধ্যে তিন জন এখনও নাবালক। বড়ছেলে সূর্য মন্ডল সদ্য আঠারোর পা দিয়েছে। আজ তিন ভাইবোনকে সঙ্গে নিয়ে কাকদ্বীপ থানার দ্বারস্থ হন সূর্য৷ এরপর নিজের বাবার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। তবে ঘটনার পর থেকেই এলাকা ছাড়া অভিযুক্ত গোপাল মন্ডল। অভিযুক্তের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন এলাকার বাসিন্দারাও।

ষ্টাফ রিপোর্টার সৌরভ মন্ডল 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours