ঘটনার জেরে সোমবার সন্ধ্যায় মুম্বই রোডে ব্যাপক যানজট তৈরি হয়। পরে পুলিশ গাড়িটিকে সরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে।

Accident Death: ডিভাইডার টপকে ছোট গাড়িকে পিষে দিল ট্রেলার, ঘটনাস্থলেই মৃত্যু তিনজনেরদুর্ঘটনাগ্রস্ত গাড়ি (নিজস্ব চিত্র)

উলুবেড়িয়া: ফের ভয়াবহ দুর্ঘটনা। উড়ালপুলের ওপর ট্রেলারের সঙ্গে গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু তিনজনের। ডিভাইডার পেরিয়ে ওই ট্রেলার একটি ছোট গাড়িকে ধাক্কা মারে বলে অভিযোগ। মুখোমুখি সংঘর্ষের জেরে কার্যত পিষে যায় ছোট গাড়িটি। চালক এবং দুই যাত্রীকে বাঁচানো সম্ভব হয়নি। এলাকার মানুষজন ও অন্যান্য গাড়ির চালকেরা ছুটে গিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তিনজন। কোনও ক্রমে গাড়ি থেকে তাঁদের বের করা হয়। আহত হয়েছেন আর এক যাত্রী। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মৃতদেহ উদ্ধার করা হয়েছে।


হাওড়ার উলুবেড়িয়ায় কুলগাছিয়া উড়ালপুলের ওপর এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সন্ধ্যা ৭টা নাগাদ মুম্বই রোডে ঘটনাটি ঘটেছে। চারচাকা গাড়িটি কোলাঘাটের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল। আর ট্রেলারটি কলকাতা থেকে খড়্গপুরের দিকে যাচ্ছিল। সেই সময় এই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। মৃতদের নাম, পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

ট্রেলারের পিছনের গাড়ির চালক জানান, ট্রেলারটির কোনও একটি সমস্যা হয়। তার জেরেই আচমকাই ডিভাইডার পেরিয়ে চলে যায় সেটি। উল্টোদিক থেকে আসা ছোট গাড়িটিকে ধাক্কা মারে। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। ঘটনার জেরে সোমবার সন্ধ্যায় মুম্বই রোডে ব্যাপক যানজট তৈরি হয়। পরে পুলিশ গাড়িটিকে সরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours