শারীরিক অবস্থার অবনতি এবং উপযুক্ত চিকিৎসা করানোর জন্য দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে জামিনের আবেদন জানিয়েছিলেন অনুব্রত মণ্ডল। প্রমাণ হিসাবে তাঁর যাবতীয় মেডিক্যাল রিপোর্ট, প্রেসক্রিপশনও আদালতে জমা দিয়েছিলেন।

চিকিৎসার প্রয়োজন জানিয়েও মিলল না জামিন, তিহাড়েই থাকতে হবে অনুব্রতকেঅনুব্রত মণ্ডল। ফাইল ছবি

নয়া দিল্লি: সব চেষ্টাই বিফলে! ফের অনুব্রত মণ্ডলের জামিনের আর্জি খারিজ হয়ে গেল। এবার শারীরিক অসুস্থতা ও যথোপযুক্ত চিকিৎসার জন্য জামিনের আবেদন জানিয়েছিলেন অনুব্রত (Anubrata Mondal)। কিন্তু, তাঁর সেই আবেদনও ধোপে টিকল না। আজ, সোমবার অনুব্রতর জামিনের আবেদন খারিজ করে দিল রাউস অ্যাভিনিউ কোর্ট। ফলে তিহাড় জেলেই (Tihar Jail) থাকছেন কেষ্ট।


আদালত সূত্রে খবর, শারীরিক অবস্থার অবনতি এবং উপযুক্ত চিকিৎসা করানোর জন্য দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে জামিনের আবেদন জানিয়েছিলেন অনুব্রত মণ্ডল। প্রমাণ হিসাবে তাঁর যাবতীয় মেডিক্যাল রিপোর্ট, প্রেসক্রিপশনও আদালতে জমা দিয়েছিলেন অনুব্রতর আইনজীবী। তারপরও অনুব্রতর আবেদন ধোপে টিকল না। তাঁর জামিনের আবেদন সম্পূর্ণভাবে খারিজ করে দিলেন বিচারক। তিহাড় জেলে থেকেই প্রয়োজনীয় চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছে আদালত।

প্রসঙ্গত, এর আগে গত ২৪ মে একই কারণ দেখিয়ে অনুব্রতর জামিনের আবেদন জানানো হয়েছিল দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে। সেদিন অনুব্রতর হয়ে সওয়াল করেন আইনজীবী মুদিন জৈন। কিন্তু, সেই আবেদন খারিজ করে দেয় আদালত। এমনকি তিহাড় জেল কর্তৃপক্ষ অনুব্রতর মেডিক্যাল রিপোর্ট দেয়নি বলেও অভিযোগ ওঠে। তবে এদিন মেডিক্যাল রিপোর্ট জমা দিয়েও কোনও সুরাহা হল না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours