আগামী ১৮ অগস্ট বগুলায় ওই ছাত্রের বাড়ি যাচ্ছেন তিনি। জানা গিয়েছে, শুভেন্দুর সঙ্গে থাকবেন ১০ থেকে ১৫ জন বিজেপি বিধায়ক।

Suvendu Adhikari: শুক্রবার মৃত ছাত্রের বাড়ি যাবেন শুভেন্দু, ২২ অগস্ট যাদবপুরকাণ্ডে উত্তাল হতে চলেছে বিধানসভাশুভেন্দু অধিকারী

কলকাতা: গিয়েছে শিশু সুরক্ষা কমিশন। গিয়েছে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু-সহ তৃণমূলের প্রতিনিধি দল। এবার যাদবপুরের মৃত ছাত্রের বাড়িতে যাচ্ছেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আগামী ১৮ অগস্ট, শুক্রবার বগুলায় ওই ছাত্রের বাড়ি যাচ্ছেন তিনি। এদিকে তাৎপর্যপূর্ণভাবে সংশ্লিষ্ট তারিখে নদিয়া আবার ভারতবর্ষের অন্তর্ভুক্ত হয়েছিল। তাই সেদিন সেখানে স্বাধীনতা দিবস উদযাপন। সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে শুভেন্দুর। তারপরেই মৃত ছাত্রের বাড়ি যাবেন তিনি। জানা যাচ্ছে এমনই। 


সূত্রের খবর, শুভেন্দুর সঙ্গে থাকবেন ১০ থেকে ১৫ জন বিজেপি বিধায়ক। এদিকে ছাত্র মৃত্যুর ঘটনার তদন্তে বিশ্ববিদ্যালয়ে আসার কথা ছিল বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন বা ইউজিসির প্রতিনিধি দলের। তবে ঘটনার তদন্তে যাদবপুরের পাঠানো রিপোর্টে সন্তুষ্ট হয়েছে ইউজিসি। সে কারণেই তাঁরা আর ক্যাম্পাসে আসছেন না বলে জানিয়েছেন যাদবপুরের রেজিস্ট্রার স্নেহমঞ্জু বসু। কিন্তু, ইউজিসির প্রতিনিধি দল যাতে যাদবপুরে আসে সে বিষয়ে তৎপর হচ্ছেন খোদ শুভেন্দু। 

শীঘ্রই তিনি এ বিষয়ে ইউজিসিকে চিঠি দিতে চলেছেন বলে জানা যাচ্ছে। এদিন নিজেই সে কথা জানিয়েছেন তিনি। রাজ্যের কলেজ এবং বিশ্ববিদ্যালয়গুলিকে বাঁচাতে হবে। যে কারণে ইউজিসিকে চিঠি লিখতে চলেছেন তিনি। এদিন সে কথাই বলেছেন তিনি। রাজ্যে যাতে ইউজিসি এসে গোটা পরিস্থিতি খতিয়ে দেখে তাঁর জন্য সর্বোচ্চস্তরে জানাবেন, লিখবেন চিঠি। একইসঙ্গে আগামী ২২ অগস্ট যাদবপুরকাণ্ড নিয়ে বিধানসভা অধিবেশন উত্তাল হতে চলেছে। ব্রাত্য বসুকে উত্তর তৈরি করে রাখার হুঁশিয়ারি দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ১ ইঞ্চিও জমি ছাড়া হবে না তৃণমূলকে। সাফ জানিয়ে দিয়েছেন তিনি। ২২ অগস্ট দিনটি হবে শুধুমাত্র যাদবপুরকাণ্ডের দিন। তাই তৃণমূলকে তৈরি থাকার হুঁশিয়ারি দিলেন রাজ্যে বিরোধী দলনেতা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours