মায়ের সাফ দাবি, সেন্ট্রাল লাইব্রেরি থেকে নেওয়া একটি বই হারিয়ে ফেলেছিল অসিত। তার খোঁজেই গিয়েছিল মেইন হস্টেলে। চেষ্টা করছিল বইটি ফেরত দিয়ে ক্লিয়ারেন্স পাওয়ার।

Jadavpur University Case: 'বই খুঁজতে গিয়ে ফেঁসে গিয়েছে ছেলে', বলছেন ধৃত অসিতের মাধৃত অসিতের মা

কুলতলি: যাদবপুরের (Jadavpur University News) ছাত্র মৃত্যুর ঘটনায় জোরকদমে তদন্ত করছে পুলিশ। সৌরভ, দীপশেখর, মনোতোষের পর এদিন সকালে আরও ৬ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের তালিকায় রয়েছেন যাদবপুরের প্রাক্তনী অসিত সর্দার। সূত্রের খবর, তিনি এই বছরই যাদবপুরের সংস্কৃত বিভাগ থেকে স্নাতক পাশ করেছেন। বাড়ি কুলতলি থানার জালাবেড়িয়া দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের কাওরা খালি গ্রামে। ছেলের গ্রেফতারির খবর শুনে যেন নিজের কানকেই বিশ্বাসই করতে পারছেন অসিতের মা সুমিত্র সর্দার। অবাক পাড়া-প্রতিবেশীরাও। মায়ের সাফ দাবি, সেন্ট্রাল লাইব্রেরি থেকে নেওয়া একটি বই হারিয়ে ফেলেছিল অসিত। তার খোঁজেই গিয়েছিল মেইন হস্টেলে। চেষ্টা করছিল বইটি ফেরত দিয়ে ক্লিয়ারেন্স পাওয়ার। কিন্তু, তার মধ্যে ঘটনায় সে ‘ফেঁসে’ গিয়েছে বলে দাবি সুমিত্রা দেবীর। 


সুমিত্রা দেবী বলছেন, “কদিন ও হস্টেলে ছিল। একটা বই ও হারিয়ে ফেলেছিল বলে জানিয়েছিল। সেই বইয়ের খোঁজে হস্টেলে গিয়েছিল। ঘটনার পর বাড়িও এসেছিল। আমরাও ফোন করে বলেছিলাম আর ঝামেলায় থাকিস না। বাড়ি চলে আয়। বাড়ি এলে আমরা ওর কাছে ঘটনার কথা জানতেও চাই। ও বলে আমি তো নিজের ঘরে ছিলাম। কী হয়েছে ঠিক জানি না।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours