পিটিআই প্রধান ইমরান খান গ্রেফতারির আগে দলীয় কর্মীদের উদ্দেশ্যে আরও বলেছেন, "আমার এই আন্দোলন কেবল নিজের জন্য নয়, তোমাদের এবং তোমাদের সন্তানের ভবিষ্যতের জন্য।"


আমার এই আন্দোলন শুধু নিজের জন্য নয়...', গ্রেফতারির আগে দলীয় কর্মীদের বার্তা ইমরানেরইমরান খান। ফাইল ছবি।

ইসলামাবাদ: তিনি যে গ্রেফতার হবেন, সেটা আগেই আঁচ করেছিলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা PTI প্রধান ইমরান খান। তাই গ্রেফতার হওয়ার প্রাক্কালে শনিবার দুপুরে নিজের টুইটার হ্যান্ডেল থেকে দলীয় কর্মীদের উদ্দেশে বিশেষ ভিডিয়ো বার্তা দেন পিটিআই প্রধান (Imran Khan)। তিনি গ্রেফতার হলেও দলীয় কর্মীদের শান্তিপূর্ণভাবে লড়াই চালিয়ে যাওয়ারই বার্তা দেন ইমরান। তাঁর সেই বার্তা বিফলে যায়নি। গতবারের মতো এবারও ইমরানে খান গ্রেফতার হওয়ার পরই দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ শুরু করেছে পিটিআই কর্মী-সমর্থকরা। আন্দোলন দমাতে ইতিমধ্যে অনেক বিক্ষোভকারীকে গ্রেফতারও করেছে পুলিশ।


ভিডিয়ো বার্তায় ঠিক কী বলেছেন ইমরান খান?


পিটিআই চেয়ারম্যান এদিন নিজের টুইটার হ্যান্ডেলে ভিডিয়ো বার্তা দেন। তিনি বলেন, “আমার গ্রেফতারি প্রত্যাশিত এবং গ্রেফতারির আগেই আমি এই বার্তা রেকর্ড করছি।” গ্রেফতারির বিষয়টি লন্ডনের পরিকল্পনা বাস্তবায়নের একটি পদক্ষেপ জানিয়ে ইমরান বলেন, “আমি চাই, দলীয় কর্মীরা শান্তিপূর্ণ, অটল এবং শক্ত থাকুন। আমরা একমাত্র আল্লাহ ছাড়া কারও সামনে মাথা নত করি না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours