স্বাধীনতা দিবসের ঠিক আগেই পাকিস্তান থেকে অনুপ্রবেশ রুখতে সক্ষম হল সীমান্তরক্ষী বাহিনী। এটিকে বড় সাফল্য বলেই মনে করছে বিএসএফ। 

Infiltration: স্বাধীনতা দিবসের আগেই বড় সাফল্য বিএসএফের, পাঠানকোটে নিকেশ অনুপ্রবেশকারীসীমান্তে কড়া পাহারা বিএসএফের।

চণ্ডীগঢ়: স্বাধীনতা দিবসের ঠিক আগেই পাক অনুপ্রবেশ রুখে দিল সীমান্ত রক্ষী বাহিনী (Border Security Force)। সোমবার পঞ্জাবের (Punjab) পাঠানকোটে ভারত-পাকিস্তান আন্তর্জাতিক সীমান্ত (India-Pakistan International Border) দিয়ে অনুপ্রবেশ করার চেষ্টা করা হয়। বিএসএফের নজরে আসতেই সঙ্গে সঙ্গে গুলি চালানো হয় অনুপ্রবেশকারীকে (Intruder) লক্ষ্য করে। বিএসএফের গুলিতে এক অনুপ্রবেশকারীর মৃত্যু হয়।


বিএসএফের তরফে বিবৃতি জারি করে জানানো হয়েছে, রবিবার রাত সাড়ে ১২টা নাগাদ পঞ্জাবের পাঠানকোটের সিম্বল সাকোল গ্রামের কাছে আন্তর্জাতিক সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করার চেষ্টা করছিল এক অনুপ্রবেশকারী। নিরাপত্তার দায়িত্বে থাকা বিএসএফ বাহিনী দেখতে পেয়েই সতর্ক করে। কিন্তু তারপরও ওই অনুপ্রবেশকারী থামেনি, সে ভারতীয় জমিতেই এগোতে থাকে। বিপদ আশঙ্কা করে বিএসএফ ওই অনুপ্রবেশকারীকে লক্ষ্য করে গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অনুপ্রবেশকারীর।


স্বাধীনতা দিবসের ঠিক আগেই পাকিস্তান থেকে অনুপ্রবেশ রুখতে সক্ষম হল সীমান্তরক্ষী বাহিনী। এটিকে বড় সাফল্য বলেই মনে করছে বিএসএফ। এখনও অবধি অনুপ্রবেশকারীর নাম জানা যায়নি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours