জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বরাহনগর পুরসভার ৩১ নম্বর ওয়ার্ড এলাকার বিজেপি-র মণ্ডল সভাপতি শ্যামল দাস। তাঁকে ধারাল অস্ত্র দিয়ে এ দিন কোপায় দুষ্কৃতীরা।

Baranagar: বরাহনগরে বিজেপি নেতাকে কোপানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধেআহত বিজেপি নেতা ভর্তি হাসপাতালে

বরাহনগর: বিজেপি মণ্ডল সভাপতিকে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় তীব্র উত্তেজনা তৈরি হল বরাহনগর কুটিঘাট এলাকায়।


জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বরাহনগর পুরসভার ৩১ নম্বর ওয়ার্ড এলাকার বিজেপি-র মণ্ডল সভাপতি শ্যামল দাস। তাঁকে ধারাল অস্ত্র দিয়ে এ দিন কোপায় দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় বিজেপি নেতাকে প্রথমে নিয়ে যাওয়া হয় সাগর দত্ত হাসপাতালে। সেখান থেকে আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। গোটা ঘটনায় বরানগর থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি নেতৃত্ব।


তৃণমূল নেতা রামকৃষ্ণ পাল বিজেপির আনা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর বক্তব্য বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা ঘটেছে। আক্রান্ত বিজেপি নেতার ছেলে বলেন, “ক্ষমতা চলে যাওয়ার ভয় পাচ্ছে। পেটের ভাতে, সিন্ডিকেটে, ধান্দাবাজিতে টান পড়ার ভয়ে এই কাজ করছে। আর বরাহনগর থানার পুলিশ দোসর হয়ে দাঁড়িয়েছেন। এর আগেও বিজেপি কর্মীদের উপর অত্যাচার হয়েছে ওনার কোনও হেলদোল নেই। উল্টে যার উপর আঘাত তাঁর নামেই মামলা রুজু করেছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours