বিজেপির একাধিক মণ্ডলের সভাপতিরা ছাড়াও, জেলা মহিলা মোর্চার সভানেত্রী এবং জেলা কমিটির একাধিক গুরুত্বপূর্ণ পদাধিকারী পদত্যাগ করেছেন।

Siliguri BJP: দলের অন্দরে তীব্র ক্ষোভ, শিলিগুড়িতে পদত্যাগ ৩০ বিজেপি নেতারসৌরভ সরকার

শিলিগুড়ি: একযোগে পদত্যাগ ৩০ বিজেপি নেতা ও একাধিক মণ্ডল সভাপতির। সাংসদ রাজু বিস্তা ও রাজ্য সম্পাদক শংকর ঘোষের বিরুদ্ধে কার্যত এই বিদ্রোহ বলেই দলের অন্দরমহলে খবর। গেরুয়া শিবির সূত্রে খবর, সম্প্রতি মাটিগাড়া-নকশালবাড়ির বিধায়ক আনন্দ বর্মণকে জেলা সভাপতির পদ থেকে সরিয়ে অরুণ মণ্ডলকে জেলা সভাপতির দায়িত্ব দেওয়া হয়। এরপরেই গণবিদ্রোহ আনন্দ বর্মণ অনুগামীদের।


বিজেপির একাধিক মণ্ডলের সভাপতিরা ছাড়াও, জেলা মহিলা মোর্চার সভানেত্রী এবং জেলা কমিটির একাধিক গুরুত্বপূর্ণ পদাধিকারী পদত্যাগ করেছেন। তাঁদের দাবি, দল ছাড়ছি না। অন্য দলেও যাব না। তবে বর্তমানে ক্ষমতাসীনদের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই এই গণপ্রতিবাদ।

প্রসঙ্গত, কিছুদিন ধরেই বিজেপির দুই বিধায়ক শঙ্কর ঘোষ ও আনন্দ বর্মণে সম্পর্ক তলানীতেই ছিল। শঙ্কর রাজ্য সম্পাদক হয়ে যাওয়ায় জেলা সভাপতি ও বিধায়ক আনন্দ বর্মণের সঙ্গে তিক্ততা আরও বাড়ে। সাংসদ রাজু বিস্তার সঙ্গেও তিক্ততা বাড়ে আনন্দ বর্মণের। এরপরেই আনন্দবাবুকে সরিয়ে দেওয়া হয়। দায়িত্ব পান সাংসদ রাজু বিস্তা ও শংকর ঘোষের অনুগামী অরুণ মণ্ডল। গণ্ডগোল ওঠে চরমে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours