Razr 40 Ultra মডেলে রয়েছে বড় 3.6 ইঞ্চির আউটার ডিসপ্লে, পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে Snapdragon 8+ Gen 1 প্রসেসর। অন্য দিকে অপেক্ষাকৃত কম দামের Razr 40 ফোনে রয়েছে 1.5 ইঞ্চির আউটার ডিসপ্লে এবং পারফরম্যান্সের জন্য Snapdragon 7 Gen 1 চিপসেট।

চিনের পর এবার ভারতেও Motorola Razr 40 Ultra এবং Razr 40 হাজির, অসামান্য দুই ফ্লিপ ফোন, দাম কত?মোটোরোলা-র দুর্ধর্ষ দুই ফ্লিপ ফোন!
Motorola ভারতে দুটি চমৎকার ফ্লিপ ফোন লঞ্চ করল। কয়েক দিন আগেই ফোন দুটি চিনে হাজির হয়েছিল, যাদের নাম Motorola Razr 40 Ultra এবং Razr 40। এদের মধ্যে Razr 40 Ultra মডেলে রয়েছে বড় 3.6 ইঞ্চির আউটার ডিসপ্লে, পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে Snapdragon 8+ Gen 1 প্রসেসর। অন্য দিকে অপেক্ষাকৃত কম দামের Razr 40 ফোনে রয়েছে 1.5 ইঞ্চির আউটার ডিসপ্লে এবং পারফরম্যান্সের জন্য Snapdragon 7 Gen 1 চিপসেট। দুটি ফোনের স্পেসিফিকেশন সংক্রান্ত তথ্যগুলি অনেক আগেই জানা গিয়েছিল। এবার ফোল্ডেবল ফোগুলির দামও ঘোষণা করা হল ভারতের বাজারে।


Motorola Razr 40 Ultra: দাম ও অফার

Motorola Razr 40 Ultra ফোনের দাম ভারতের বাজারে 89,999 টাকা। একটাই মাত্র 8GB RAM + 256GB স্টোরেজ ভার্সনের দাম এটি। ভিভা ম্যাজেন্টা এবং ইনফাইনাইট ব্ল্যাক এই দুটি কালারে পাওয়া যাবে ফোনটি। রয়েছে একাধিক অফার। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড যাঁদের কাছে থাকবে তাঁরা পেয়ে যাবেন 7,000 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। Amazon India এবং Motorola-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। আপনি চাইলে এখনই অ্যামাজ়ন থেকে ফোনটি প্রি-বুক করতে পারেন, যার জন্য আপনাকে 999 টাকা খরচ করতে হবে। 14 জুলাই থেকে ফোনটির বিক্রিবাট্টা শুরু হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours