একদিকে বাংলা ছবির পাশে দাঁড়ান স্লোগান। অন্যদিকে চলছে খোঁচা, চলছে কটাক্ষ। টলিউডের দুই মহারথীও বাদ গেলেন না, সাম্প্রতিক পোস্ট দেখে কিন্তু এমনটাই মনে করছেন নেটিজেনরা।

Tollywood Gossip: সৃজিতকে খোঁচা দেবের? টলিপাড়ায় দুই মহারথীর 'রেষারেষি' তবে প্রকাশ্যে! দেব ও সৃজিত।

একদিকে বাংলা ছবির পাশে দাঁড়ান স্লোগান। অন্যদিকে চলছে খোঁচা, চলছে কটাক্ষ। টলিউডের দুই মহারথীও বাদ গেলেন না, সাম্প্রতিক পোস্ট দেখে কিন্তু এমনটাই মনে করছেন নেটিজেনরা। কথা হচ্ছে সৃজিত মুখোপাধ্যায় ও দেবের। ব্যোমকেশ আসছে, এ খবর সকলেরই জানা। আর এই ব্যোমকেশ নিয়ে মহারথীদের দ্বৈরথ প্রকাশ্যে। গতকাল অর্থাৎ শনিবার দেব অভিনীত, বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ব্যোমকেশ’-এর প্রি-টিজার মুক্তি পেয়েছিল। সেখানেই দেব ক্যাপশনে লেখেন, “আমাদের কোনও টার্মস অ্যান্ডস কন্ডিশনস নেই, শুধু একটা আবদার আছে, যদি কাজ ভাল লেগে থাকে তবে তা অবশ্যই জানাবেন আর সকলের সঙ্গে ভাগ করে নেবেন।” ওই যে দেব লিখেছেন, ‘আমাদের কোনও টার্মস অ্যান্ড কন্ডিনেশন’ নেই তাতেই যেন লুকিয়ে রয়েছে সেই কটাক্ষ, অন্তত তেমনটাই মনে করছেন নেটিজেনরা।


এর আগে যতবারই সৃজিত তাঁর পরিচালিত ব্যোমকেশ সিরিজ সম্পর্কে আপডেট ভাগ করেছেন ততবারই তাঁকে লিখতে দেখা গিয়েছে, “ওনলি মাই ওন টার্মস’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “শুধুমাত্র আমার শর্ত মেনে।” কিন্তু দেব জানিয়েছেন, তাঁদের কোনও শর্ত নেই। মুখে কেউ কারও নাম না নিলেও। দুইয়ে দুইয়ে মিলিয়ে নিতে অসুবিধে হয়নি নেটিজেনদের। দেব প্রি-টাজার শেয়ার করতেই সৃজিত তাঁর ব্যোমকেশের পোস্টার শেয়ার করেছেন। সেখানে আবার লিখেছেন, শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয় সংলাপ। লিখেছেন, “‘বংশীধর? আমি কিন্তু সহজে দুর্গ ছাড়িব না। ধননর্জয়ধ্বম্! ধননর্জয়ধ্বম্!’ কার্যত বুঝিয়ে দিয়েছেন, “বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী।” অতএব খেলা যে হবে, তা কিন্তু বুঝিয়ে দিয়েছেন দু’জনে। ভক্তদের মধ্যেও চলছে রেষারেষি। এই বছরেই মুক্তি পাবে দুই ব্যোমকেশ। কে শেষ হাসি হাসবে, এখন সেটাই দেখার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours