ভারতীয় ক্রিকেট প্রেমীরাও মুখিয়ে এমার্জিং এশিয়া কাপে ভারত-পাকিস্তান মহারণ দেখতে। এমার্জিং এশিয়া কাপের ম্যাচগুলি ডিজিটাল মাধ্যমে দেখা যাচ্ছে ফ্যানকোড অ্যাপে। তবে ক্রিকেট প্রেমীদের জন্য আরও সুখবর রয়েছে।

আগামিকাল ভারত-পাকিস্তান, কীভাবে দেখবেন ম্যাচ? জেনে নিন

ভারত-পাকিস্তান ম্যাচ দেখার আগ্রহ কার না হয়। তেমনই ক্রিকেটারদের কাছে স্নায়ুর চাপেরও ম্যাচ। হোক না তা এমার্জিং এশিয়া কাপ! বেশ কিছু উঠতি তরুণ প্রতিভাকে দেখার সুযোগ। তাঁদের কাছেও দারুণ সুযোগ হাইভোল্টেজ ম্যাচের মাধ্যমে আন্তর্জাতিক মঞ্চে সাফল্যের রাস্তা খুঁজে নেওয়া। এমার্জিং এশিয়া কাপে প্রথম দু-ম্যাচেই জিতেছে ভারত। সেমিফাইনালও নিশ্চিত। গ্রুপ পর্বের শেষ ম্যাচে কাল নামছে ভারত-পাকিস্তান। টেলিভিশন এবং মোবাইলে কোথায় দেখা যাবে ম্যাচ, বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


এমার্জিং এশিয়া কাপ হচ্ছে শ্রীলঙ্কায়। প্রথম দু-ম্যাচে আরব আমিরশাহি এবং নেপালকে হারিয়েছে ভারত। দ্বিতীয় ম্যাচে নেপালকে হারানোর সঙ্গে শেষ চারও নিশ্চিত হয়েছে। সাই সুদর্শন, রাজবর্ধন হাঙ্গারকেকর, যশ ধূল, ধ্রুব জুড়েল, প্রভসিমরন সিং, নিশান্ত সিন্ধুদের নাম অতি পরিচিত। কাউকে চেনা আইপিএলের সৌজন্যে আবার অনেকে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে। যশ ধূল, ধ্রুব জুড়েল, রাজবর্ধনদের কাছে এমন হাইভোল্টেজ ম্যাচ নতুন নয়। তবে ভারত এ দলের জার্সিতে তুলনামূলক বেশি চাপ থাকবে।

ভারতীয় ক্রিকেট প্রেমীরাও মুখিয়ে এমার্জিং এশিয়া কাপে ভারত-পাকিস্তান মহারণ দেখতে। এমার্জিং এশিয়া কাপের ম্যাচগুলি ডিজিটাল মাধ্যমে দেখা যাচ্ছে ফ্যানকোড অ্যাপে। তবে ক্রিকেট প্রেমীদের জন্য আরও সুখবর রয়েছে। আগামী কাল অর্থাৎ বুধবার ভারতীয় সময় দুপুর ২টো থেকে ভারত-পাকিস্তান ম্যাচ। হাইভোল্টেজ এই ম্যাচটি ফ্যানকোড অ্যাপের পাশাপাশি দেখা যাবে টেলিভিশনেও। স্টার স্পোর্টস নেটওয়ার্কে সম্প্রচার হবে ভারত-পাকিস্তান মহারণ। এমার্জিং এশিয়া কাপ হচ্ছে ৫০ ওভারের ফরম্যাটে। এই ম্যাচটি ডে-নাইট। পাকিস্তান দলেও বেশ কিছু পরিচিত মুখ রয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours