তনুকা চট্টোপাধ্যায়--- বাংলা টেলিভিশন জগতে পরিচিত নাম। এই মুহূর্তে 'গাঁটছড়া' ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। তবে জানেন কি, এই বছরের মার্চ মাসে তাঁর সঙ্গে ঘটে যায় এক দুঃখজনক ঘটনা।

Tanuka Chatterjee: সিরিয়ালের সেটেই স্বামীর মৃত্যুর খবর, ৩২ বছরের বন্ধুত্বে ছেদ তনুকারতনুকা চট্টোপাধ্যায়।
তনুকা চট্টোপাধ্যায়— বাংলা টেলিভিশন জগতে পরিচিত নাম। এই মুহূর্তে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। তবে জানেন কি, এই বছরের মার্চ মাসে তাঁর সঙ্গে ঘটে যায় এক দুঃখজনক ঘটনা। স্বামীকে হারান তনুকা। ছেদ পড়ে ৩২ বছরের দাম্পত্যে। সেই ক্ষত এখনও দগদগে। এক সাক্ষাৎকারে তনুকা তুলে ধরেছেন কষ্টের কথা। ‘গাঁটছড়া’র মেকআপ রুমে ছিলেন তিনি। চলছিল লাঞ্চব্রেক। আচমকাই স্বামীর চলে যাওয়ার খবর পান তিনি। ভেঙে পড়েন তনুকা। এতদিন যার সঙ্গে ঘর করলেন, তিনিই হঠাই ‘নেই’ হয়ে যাওয়ায় মাথায় যেন আকাশ ভেঙে পড়ে তাঁর।

কিন্তু তনুকা পেশাদার। মেগার দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। স্বামী মারা যাওয়ার পরের দিন শুধু বিরতি নিয়েছিলেন তিনি। এর পরেই ফের কাজে যোগ দেন তনুকা। চরিত্রের প্রয়োজনে ফের সিঁথিতে ওঠে সিঁদুর। স্বামীর মৃত্যুর পর বেশ কয়েক মাস কেটেছে। তবু আজও প্রতিপদে তাঁকে মনে পড়ে তনুকার। সময় চলে যায়… তবু লাঞ্চটাইমে কেউ আর ফোন করে জিজ্ঞাসা করেন না ‘খেয়েছ’? অভিযোগ-অনুযোগ শোনার মানুষটাই যে আর নেই। গলা ধরে আসে অভিনেত্রীর। তবু ‘সত্যরে লও সহজে’। মেনে নিয়েছেন তনুকা। সেলেবদের জীবন নিয়ে নানা চর্চা। অনেকেরই মতে তাঁদের জীবন সোনায় মোড়া। নেই কষ্ট, নেই অভাব। কিন্তু ব্যক্তিগত জীবনে কী চলছে, সে হদিশ রাখেন কয়জন?
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours