সরকারি অফিস না ডান্স বার বোঝার উপায় নেই। সেই চটুল নাচের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ১২ জুলাই এই ভিডিয়োটি রেকর্ড করা হয়েছিল বলে জানা গিয়েছে।

সরকারি অফিস না ডান্সবার! বিডিও সাহেবকে বিদায় জানানোর ভিডিয়ো দেখলে লজ্জায় পড়বেনবিডিও-র বিদায় সংবর্ধনায় চটুল নাচ
Image Credit Source: Twitter
বিহার: লজ্জায় পড়ল বিহার সরকার। বদলি হয়ে যাচ্ছেন বিহারের খাগরিয়ায় ব্লক ডেভেলপমেন্ট অফিসার। বিডিও-কে বিদায় সংবর্ধনার পার্টিতে দেখা গেল চটুল নাচ। সরকারি অফিস না ডান্স বার বোঝার উপায় নেই। সেই চটুল নাচের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। সেই ভিডিয়ো ভাইরাল হতেই বদলি হওয়া ওই সরকারি আমলা-সহ, গোটা বিহার সরকারই নিন্দার মুখে পড়েছে। অভিযোগ, বিডিও-র বদলি উপলক্ষে সরকারি অফিসের মধ্যেই ভোজপুরি গানের সঙ্গে ‘বার ড্যান্সার’দের নাচতে ডাকা হয়েছিল।


১২ জুলাই এই ভিডিয়োটি রেকর্ড করা হয়েছিল বলে জানা গিয়েছে। ওইদিন, খাগরিয়ার বিডিও সুনীল কুমারকে বিদায় জানাতে বেলদাউর ব্লক অফিস চত্বরে একটি অর্কেস্ট্রা পার্টির আয়োজন করা হয়েছিল। তবে, ঘটনার যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, অফিসের মধ্যে একটি অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। সেখানে ভোজপুরী গানের সঙ্গে হলুদ শাড়ি পড়ে এক মহিলা অশ্লীল ভঙ্গীতে নাচছেন। শুধু তাই নয়, মঞ্চ ঘিরে বসে থাকা সরকারি আধিকারিকরা যে কোনও ডান্স বারের মতোই মহিলাকে উদ্দেশ করে নোটের তোড়া ছুড়ে দিচ্ছেন।



অভিযোহ আরও মারাত্মক। শোনা গিয়েছে শুধু বার ড্যান্সারের প্রতি টাকা ছুড়ে দেওয়াই নয়, এক পর্যায়ের সরকারি আধিকারিকরাও ওই মহিলার সঙ্গে নাচতে শুরু করেছিলেন। শুধু তাই নয়, প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই ‘অর্কেস্টা পার্টি’ বা বিডিও সাহেবের বিদায় সংবর্ধনা সভা আয়োজনের জন্য কোনও অনুমতিও নেওয়া হয়নি বা বিজ্ঞপ্তি দেওয়া হয়নি। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি ঘিরে নিন্দার ঝড় বয়ে গিয়েছে। এরপরই নড়ে চড়ে বসেছে প্রশাসন। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর, জেলাশাসক ভিডিয়োটির বিষয়ে খোঁজ খবর নিয়েছেন। তিনি এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours