ভোট পর্ব মিটেছে। এখনও আতঙ্ক পিছু ছাড়ছে না ভাঙড়ের বাসিন্দাদের। আর শুক্রবার দুপুরে কাঁঠালিয়া এলাকায় একটি পুকুরের জলে বোমা ভাসতে দেখেন এলাকার বাসিন্দারা। ভাঙ্গড়ের বাসিন্দাদের বক্তব্য, শান্তি চান তাঁরা।

West Bengal Panchayat Election 2023: '৫ শতাংশ মানুষের জন্য ৯৫ শতাংশ মানুষ ভুগছে', বলছেন ভাঙড়েরই মানুষবোমা উদ্ধার। (ফাইল ছবি)

ভাঙড়: পুকুরের জলে ভাসছে বোমা। আতঙ্কের আরেক নাম ভাঙড়। ঘটনাস্থল ভাঙড়ের সেই কাঁঠালিয়া। এবার একটি পুকুরে বোমা পড়ে থাকায় আতঙ্কে এলাকার সাধারণ মানুষ। গত ১১ জুলাই পঞ্চায়েতের নির্বাচনী ফল গণনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে ওঠে ভাঙড়ের কাঁঠালিয়া এলাকায়। বোমা ও গুলির শব্দে গোটা এলাকা কেঁপে ওঠে। এই ঘটনায় মৃত্যু হয় তিনজনের। এরপর পরের দিন সকালে কাঁঠালিয়া স্কুল চত্বরের বিভিন্ন এলাকা থেকে একাধিক বোমা উদ্ধার করে পুলিশ।


ভোট পর্ব মিটেছে। এখনও আতঙ্ক পিছু ছাড়ছে না ভাঙড়ের বাসিন্দাদের। আর শুক্রবার দুপুরে কাঁঠালিয়া এলাকায় একটি পুকুরের জলে বোমা ভাসতে দেখেন এলাকার বাসিন্দারা। ভাঙ্গড়ের বাসিন্দাদের বক্তব্য, শান্তি চান তাঁরা । তবে ৫ শতাংশ মানুষের জন্য আজকের ৯৫ শতাংশ মানুষ আতঙ্কে রয়েছেন। আর যাঁদের ভাল না লাগবে, তাঁরা ভাঙড় ছেড়ে চলে যেতে পারেন, এমনই দাবি করলেন ভাঙড়ের বাসিন্দারা।

ভোট হিংসায় তপ্ত রয়েছে ভাঙড়। ভাঙড়ের তপ্ত এলাকায় যাচ্ছিলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। কিন্তু ভাঙড়ে যেতে তাঁকে বাধা দেওয়া হয়। হাতিশালার কাছে নওশাদের পথ আটকায় কলকাতা পুলিশ। গাড়িতেই বসে থাকেন নওশাদ।


বিধায়ক হওয়া সত্ত্বেও কেন তাঁকে ভাঙড়ে ঢুকতে দেওয়া হল না, তা নিয়ে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন বিধায়ক।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours