আক্রান্ত বিজেপি নেতা জানিয়েছেন, রবিবার রাতে বিজয় মিছিল চলছিল শাসক দলের। এরপরই স্থানীয় কয়েকজন তৃণমূল নেতা ও কর্মী তাঁদের উপর চড়াও হন।

BJP leader injured: বিজয় মিছিল শেষ হতেই তাণ্ডব! বিজেপির বুথ সভাপতির চোখের তলায় বন্দুকের বাঁটের মারআহত বিজেপি নেতা

রায়দিঘি: পঞ্চায়েত নির্বাচন পর্ব শেষ হয়েছে। কিন্তু অশান্তি মেটেনি। বিজেপি নেতাকে মারধরের ঘটনায় আঙুল উঠল শাসক দলের দিকে। রবিবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তর হয়ে উঠল অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থানা এলাকা। বিজেপির বুথ সভাপতি আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ। আহত নেতার দাবি, তৃণমূলের বিজয় উৎস চলছিল এলাকায়। সেই মিছিল শেষ হওয়ার পরই তাঁর ও আরও কয়েকজন বিজেপি কর্মীকে আক্রমণ করা হয়।


রায়দিঘির খাঁড়ি গ্রাম পঞ্চায়েতের শাসনপাড়া এলাকার ঘটনা। আক্রান্ত বিজেপির বুথ সভাপতির নাম গোপাল অধিকারী। অভিযোগ, বন্দুকের বাঁট দিয়ে মেরে তাঁর চোখের তলা ফাটিয়ে দেওয়া হয়েছে। প্রায় ১৫-২০ জন মিলে তাঁকে আক্রমণ করেছে বলে অভিযোগ। তাঁর গোপনাঙ্গেও আঘাত করা হয়েছে বলে জানিয়েছেন ওই বিজেপি নেতা। বাধা দিতে গিয়ে বিজেপির বেশ কয়েকজন কর্মী-সমর্থকও একই অবস্থার শিকার হন বলে অভিযোগ। আহত অবস্থায় রবিবার রাতেই বিজেপি নেতাকে রায়দিঘি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আক্রান্ত বিজেপি নেতা জানিয়েছেন, রবিবার রাতে বিজয় মিছিল চলছিল শাসক দলের। এরপরই স্থানীয় কয়েকজন তৃণমূল নেতা ও কর্মী তাঁদের উপর চড়াও হন। হামলাকারীরা বাইকে চেপে এসেছিলেন বলে দাবি বিজেপি নেতার। রায়দিঘি থানায় ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত বিজেপি নেতা। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।


তৃণমূলের দাবি, পাড়াগত সমস্যার জেরেই এই ঘটনা। মথুরাপুর দু’নম্বর ব্লক তৃণমূলের যুব সভাপতি উদয় হালদার বলেন, “একটা গ্রামের মধ্যে দু পক্ষের মধ্যে বচসা হয়েছে। এর বেশি কিছু নয়। দলের সঙ্গে কোনও সম্পর্ক নেই। প্রশাসন পুরো বিষয়টা দেখছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours