রাতজুড়ে শুধু বোমাগুলির শব্দ। বোমার আঘাতে জখম অতিরিক্ত পুলিশ সুপার। জখম তাঁর দেহরক্ষীও। কাঁঠালিয়া স্কুলের পাশে একাধিক জায়গায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ে বোমা। থমথমে এলাকা।

Ground Zero from Bhangar: রাতভর ভাঙড়ে যা ঘটল, সিবিআই তদন্তের দাবি নওশাদেরনওশাদ সিদ্দিকি।

মঙ্গলবার রাত থেকে উত্তপ্ত ভাঙড়। ভোট গণনার চলাকালীনই অগ্নিগর্ভ হয় পরিস্থিতি। কাঁঠালিয়ায় গণনা কেন্দ্রের বাইরে পড়তে থাকে পরপর বোমা। রাতজুড়ে শুধু বোমাগুলির শব্দ। বোমার আঘাতে জখম অতিরিক্ত পুলিশ সুপার। জখম তাঁর দেহরক্ষীও। কাঁঠালিয়া স্কুলের পাশে একাধিক জায়গায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ে বোমা। থমথমে এলাকা। সকাল থেকেও অশান্তির আবহ অব্যাহত। এক নজরে আপডেট…


সর্বশেষ তথ্য উপরে 

মঙ্গলবার রাতের ঘটনা নিয়ে ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি বলেন, “রাতে গণনাকেন্দ্র যখন দখল হল পুলিশ, পুলিশসুপার, বিডিওর ভূমিকা কী ছিল? অনেক প্রশ্ন আছে। আমরা এই ঘটনার পুঙ্খানুপুঙ্খ সত্য জানতে চাই। আমরা এর সিবিআই তদন্তের দাবি জানাচ্ছি। আমরা এ নিয়ে আইনি পরামর্শও নিচ্ছি। কোর্টে যাব, রাজ্যপালের দৃষ্টি আকর্ষণ করছি।”
ভাঙড়ের রাস্তায় পড়ে তাজা বোমা। সেগুলিকে নিষ্ক্রিয় করার চেষ্টা করছে বম্ব স্কোয়াড। উল্লেখ্য, হিংসায় বিধ্বস্ত কাঁঠালিয়ায় একটি ব্যাগ থেকে উদ্ধার হয় একাধিক বোমা। ব্যাগ থেকে সেগুলি বার করে নিষ্ক্রিয় করার চেষ্টা করছেন বম্ব স্কোয়াডের কর্মীরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours