শান--তামাম দেশ তাঁকে সেই নামেই চেনে। বলি থেকে টলি... একটা সময় দাপট ছিল এই বাঙালি গায়কের। আজও তিনি চালিয়ে যাচ্ছেন ব্যাটিং। বয়স পেরিয়েছে ৫০।

Singer Shaan: মালাইকা অর্জুনের বয়সের ফারাক নিয়ে এ কী বললেন শান!গায়ক শান।

শান–তামাম দেশ তাঁকে সেই নামেই চেনে। বলি থেকে টলি… একটা সময় দাপট ছিল এই বাঙালি গায়কের। আজও তিনি চালিয়ে যাচ্ছেন ব্যাটিং। বয়স পেরিয়েছে ৫০। গালের মিষ্টি টোল দেখে আজও হিল্লোল ওঠে তরুণীর মনে। একটা সময় অভিনয়ের নানা প্রস্তাব পাওয়া শানের বার্ধক্য নিয়ে কী মতামত? সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছেন তিনি। তাঁর কথায়, “যখন নিজের পুরনো ছবি গুলোর দিকে তাকাই তখন মনে হতে থাকে হ্যাঁ পরিবর্তন তো হয়েছে। বয়স কমানোর জন্য ক্রিম রয়েছে, কিন্তু তা সেভাবে কাজ করে না। আমি অ্যান্টি এজিং, বলিরেখা কমানোর ক্রিম সবই ব্যবহার করেছি। কিন্তু সেগুলো খুব একটা কাজ করে না। আমার ক্ষেত্রে করেনি। তার মধ্যে আমার আবার ওয়েলি স্কিন রয়েছে, এর ফলে মুখে ব্রণ বের হয়ে যায় আমার। ”

শান টেনে এনেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রসঙ্গ। তাঁদের বয়সের খারাপ সকলেরই জানা। কিন্তু তাঁরা হ্যাপি কাপল। তাঁর কথায়, “ডেমি মুর অথবা অ্যাস্টন কুচারের দিলে তাকিয়ে দেখুন, বয়স প্রতিহত করার ক্রিম কিন্তু তাঁদের ক্ষেত্রেও কাজ করে না। কিন্তু মালাইকা অথবা অর্জুনের দিকে তাকিয়ে দেখুন। আজকাল দিনে বয়সটা কোনও সমস্যা নয়। শুধুমাত্র ফিট থাকা নয়, নিজেকে অল্পবয়সী মনে করাটাই আসল। সেটাই সবচেয়ে বেশি জরুরি।” একটা সময় গানের পাশাপাশি সঞ্চালনাও করেছেন শান। ১৪ বছর পর তিনি আবারও সঞ্চালনায় ফিরেছেন। মিকা সিংয়ের এক শো’র সঞ্চালক ছিলেন তিনি। এ ছাড়াও বাংলা ও হিন্দিতে কাজ করছেন চুটিয়ে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours