সচিনের প্রেমে পড়ে আর নিজের দেশে ফিরতে চান না পাকিস্তানি সীমা


পাকিস্তানের বাসিন্দা সীমার সঙ্গে সচিনের আলাপ হয়েছিল পাবজি খেলতে গিয়ে। সীমা বিবাহিত। তাঁর চারটি সন্তান রয়েছে। তাঁর সন্তানদের সকলেরই বয়স ৭ বছরের মধ্যে। সংসার ছেড়েই প্রেমের টানে সন্তানদের নিয়ে ভারতে চলে আসেন সীমা। ভিসা ছাড়াই নেপাল সীমান্ত দিয়ে ভারতে ঢুকেছিলেন।

Love Story: সচিনের প্রেমে পড়ে আর নিজের দেশে ফিরতে চান না পাকিস্তানি সীমাসচিন ও সীমা
নয়াদিল্লি: পাবজি থেকে আলাপ। গেমিং প্ল্যাটফর্মেই হয় বন্ধুত্ব। তার পর একে অপরের প্রেমে পড়ে যান। দু’জন দুই চির প্রতিদ্বন্দ্বী দেশের বাসিন্দা। কিন্তু কাঁটা তারের বিভেদ তাঁদেরকে একে অপরের থেকে দূরে রাখতে পারেনি। সীমান্তের বিভেদ ঘুচিয়ে মিলিত হয়েছেন তাঁরা। এই প্রেমের গল্প ভারতের সচিন মীনা ও পাকিস্তানের সীমা হায়দারের।


পাকিস্তানের বাসিন্দা সীমার সঙ্গে সচিনের আলাপ হয়েছিল পাবজি খেলতে গিয়ে। সীমা বিবাহিত। তাঁর চারটি সন্তান রয়েছে। তাঁর সন্তানদের সকলেরই বয়স ৭ বছরের মধ্যে। সংসার ছেড়েই প্রেমের টানে সন্তানদের নিয়ে ভারতে চলে আসেন সীমা। ভিসা ছাড়াই নেপাল সীমান্ত দিয়ে ভারতে ঢুকেছিলেন। তাঁকে আশ্রয়ও দিয়েছিলেন সচিন। অবৈধ ভাবে ভারতে ঢোকার অভিযোগে সীমা ও অবৈধ অনুপ্রবেশকারীকে আশ্রয় দেওয়ার অভিযোগ সচিনকে গ্রেফতার করে পুলিশ। শনিবার জামিনে ছাড়া পেয়েছেন তাঁরা। তবে পাকিস্তানে ফিরে যেতে রাজি নন সীমা। ৩০ বছরের সীমাকে ২৫ বছরের সচিন ইতিমধ্যেই বিয়ে করেছন। তাই জেল থেকে ছাড়া পেয়ে সীমা বলেছেন, “আমার স্বামী হিন্দু। তাই আমিও হিন্দু। আমি অনুভব করছি, আমি এখন ভারতীয়।”

পাকিস্তান থেকে কী ভাবে ভারতে এসেছিলেন সে কথাও জানিয়েছেন সীমা। তিনি বলেছেন, “আমার ভারতে আসা রোমহর্ষক অভিযান ছিল। করাচি থেকে আমি দুবাই গিয়েছিলাম। সেখানে ১১ ঘণ্টা অপেক্ষা করতে হয়েছিল। উত্তেজনায় আমার ঘুম আসছিল না। সেখান থেকে আমরা নেপালে আসি। নেপালের পোখরায় সচিনের সঙ্গে আমার দেখা হয়। এর পর নেপাল থেকে ভারতে ঢুকি।” এর পর নয়ডায় এক ভাড়া বাড়িতে পরিচয় গোপন করে ছিলেন সীমা। সচিনই করেছিলেন সমস্ত আয়োজন। দুবাই যাওয়ার জন্য পাকিস্তানে একটি জমিও বিক্রি করেছেন সীমা।


তবে সীমা হায়দারের স্বামী গুলাম হায়দার ঘটনার কথা জানার পর আবেদন করেছন ভারত সরকারের কাছে। প্রধানমন্ত্রী মোদীকেও চিঠি লিখেছেন তিনি, তাঁর স্ত্রীকে পাকিস্তানে ফিরিয়ে দেওয়ার জন্য। যদিও পাকিস্তানে ফিরে যেতে রাজি নন বলে জানিয়েছেন সীমা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours