ভোর রাতে তাঁরা এলাকায় গুলি চালনার শব্দ শুনতে পেয়েছিলেন। কিন্তু দূর থেকে সেই শব্দ শুনেছিলেন না। পরিস্থিতি খারাপ বুঝতে পেরেই স্থানীয় বাসিন্দারা ঘর থেকে বের হননি।

West Bengal Panchayat Elections 2023: বনগাঁয় গুলিতে ঝাঁঝরা দেহ উদ্ধার, অদূরেই পড়ে ছিলেন জখম আরও ১বনগাঁয় গুলিবিদ্ধ এক ব্যক্তির দেহ

বনগাঁ: রাত পোহালেই পঞ্চায়েত নির্বাচন। ঠিক আগের দিন মাঠে পড়ে গুলিতে ঝাঁঝরা এক ব্যক্তির দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁয়। বনগাঁর কালোপুর গ্রাম পঞ্চায়েতে ধর্মপুর বিলের মাঠ এলাকায় গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তির দেহ পড়ে থাকতে দেখা যায়। স্থানীয় বাসিন্দারা জানান, ভোর রাতে তাঁরা এলাকায় গুলি চালনার শব্দ শুনতে পেয়েছিলেন। কিন্তু দূর থেকে সেই শব্দ শুনেছিলেন না। পরিস্থিতি খারাপ বুঝতে পেরেই স্থানীয় বাসিন্দারা ঘর থেকে বের হননি।


পরে বেলার দিকেই বিলের মাঠে এক ব্যক্তিকে উপুড় হয়ে পড়ে থাকতে দেখেছিলেন গ্রামবাসীরা। স্থানীয় বাসিন্দারাই প্রথমে থানায় খবর দেন। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। তবে স্থানীয় বাসিন্দারা ওই ব্যক্তিকে দেখে চিনতে পারেননি। তিনি এলাকায় নন বলেই দাবি এলাকাবাসীর। এখনও পর্যন্ত মৃত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি। জানা যাচ্ছে, ওই এলাকার অদূরেই আরও এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। দুটি ঘটনার মধ্যে যোগ রয়েছে বলেই মনে করছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours