প্রথম থেকেই শাসক দলের অভিযোগ ছিল, অনন্ত মহারাজকে রাজ্যসভার প্রার্থী করে আদতে বঙ্গভঙ্গের দাবিকে প্রশ্রয় দিচ্ছে বিজেপি।

গ্ৰেটার কোচবিহার নিয়ে কী ভাবনা? সাংসদ নির্বাচিত হওয়ার পর কী বললেন অনন্ত মহারাজ?
কলকাতা: গ্রেটার কোচবিহার নিয়ে বারবার সরব হয়েছে গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশন। সেই সংগঠনের প্রধান অনন্ত মহারাজ এবার রাজ্যসভায় সাংসদ নির্বাচিত হলেন। সোমবার বিজেপির তরফে তাঁর সংবর্ধনার আয়োজন করা হয়েছিল। সেখানে তিনি দাবি করেন, যে কাজের জন্য তাঁকে রাজ্যসভায় পাঠানো হয়েছে, তা তিনি করবেন। কাউকে নিরাশ করবেন না। গ্রেটার কোচবিহার নিয়ে তাঁর কী ভাবনা? এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘রাজ্যসভায় যা বলার বলব।’


দলকে কৃতজ্ঞতা জানিয়ে অনন্ত মহারাজ আরও বলেন, ‘আমি আপনাদের নিরাশ করব না। যে কাজের জন্য আমাকে রাজ্যসভায় পাঠানো হয়েছে, যে ভাবে আমাকে পরিচালনা করবেন, সেই ভাবে আমি কাজ করব।‌’ বাংলা থেকে রাজ্যসভায় প্রথম বিজেপির সাংসদ হিসেবে নির্বাচিত হলেন নগেন্দ্র রায়, যিনি অনন্ত মহারাজ নামেই বেশি পরিচিত।

এই প্রসঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক বলেন, বিজেপি যেভাবে বিভিন্ন জায়গা থেকে পিছিয়ে থাকা মানুষদের সামনে নিয়ে আসছে, সে ভাবেই অনন্ত মহারাজকেও সম্মান দেওয়া হল। আমরা চাই এই রাজ্যের বিষয়ে তিনি কথা বলবেন রাজ্যসভায়। অনন্ত মহারাজকে রাজ্যসভায় পাঠানো হলে উত্তরবঙ্গের রাজবংশীদের পক্ষে, তাঁদের দাবির কথা তিনি বলতে পারবেন বলে আশা বিজেপির।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours