বাবু রহমান সরকারের পরিবারের দাবি, গত রবিবার জোর করে তাঁকে তাঁর স্ত্রী নিজের বাড়িতে নিয়ে যান। অভিযোগ, সেখানে বাবুর গায়ে হাত তোলা হয়। স্ত্রীর পাশাপাশি শ্বশুর, শাশুড়িও গায়ে হাত তোলেন বলে অভিযোগ।

জামাইকে শ্বশুরবাড়িতে মারধর স্ত্রী, শ্বশুর-শাশুড়ির, অভিমানে আত্মঘাতী যুবকএলাকাবাসীর ভিড়।

দক্ষিণ দিনাজপুর: শ্বশুরবাড়িতে মারধরের অভিযোগ। সেই অপমান সহ্য় করতে না পেরে এক যুবক আত্মহত্যার পথ বেছে নিলেন। বালুরঘাট ব্লকের বোয়ালদার গ্রামপঞ্চায়েতের রাজুয়াতে এই ঘটনাকে কেন্দ্র করে চাপানউতর তৈরি হয়েছে। নিহতের নাম বাবু রহমান সরকার (৩৩)। এই ঘটনায় বাবুর স্ত্রী-সহ মোট ৫ জনের নামে বালুরঘাট থানায় অভিযোগ দায়ের হয়েছে। একইসঙ্গে দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। নিহতের পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।


বাবু রহমান সরকারের পরিবারের দাবি, গত রবিবার জোর করে তাঁকে তাঁর স্ত্রী নিজের বাড়িতে নিয়ে যান। অভিযোগ, সেখানে বাবুর গায়ে হাত তোলা হয়। স্ত্রীর পাশাপাশি শ্বশুর, শাশুড়িও গায়ে হাত তোলেন বলে অভিযোগ। এরপর বাড়ি ফিরে আসেন তিনি।

অভিযোগ, এর পর থেকে মুখ ভার করেই বসে ছিলেন বাবু। বাড়িতে সবটা জানিয়েওছিলেন। এরপর ১৭ তারিখ সন্ধ্যায় কীটনাশক খান তিনি। বাড়ির লোকজন দেখার পরই বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে ছোটেন। ভর্তি করা হলেও শেষ রক্ষা করা যায়নি। এরপরই মঙ্গলবার নিহতের পরিবার থানায় যায়। বাবুর বাবা মহম্মদ নাজিমুদ্দিন সরকার লিখিতভাবে সবটা জানান। তবে তাঁর অভিযোগ, এখনও পুলিশ তৎপর হয়নি।


আত্মীয়দের দাবি, এভাবে একটা ছেলের গায়ে হাত তুলল। অপমান মেনে নিতে না পেরেই ও কীটনাশক খেয়ে আত্মঘাতী হয়েছে। বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা অভিযোগ পেয়েছেন বলে জানান। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours