এদিকে উত্তর থেকে দক্ষিণ, ভোট গ্রহণ শুরু হতেই এদিন সকাল থেকেই দফায় দফায় উত্তেজনা ছড়িয়েছে গোটা বাংলায়। হু হু করে বেড়েছে মৃতের সংখ্যা।

 ‘আমি কিন্তু আত্মহত্যা করব’, হুঁশিয়ারি দিয়ে একাই ভোট লুঠ ঠেকালেন সিপিএম প্রার্থীব্যাপক উত্তেজনা জলপাইগুড়ি সদর বিধানসভার ১৭/৩২ নং বুথে

জলপাইগুড়ি: ‘ভোট (Panchayat Election 2023) লুঠ বন্ধ না হলে আমি গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করব।’ বুথে ঢুকে চিৎকার সিপিএম প্রার্থীর। যা নিয়ে জোর শোরগোল জলপাইগুড়িতে (Jalpaiguri)। এদিন জলপাইগুড়ি সদর বিধানসভার ১৭/৩২ নং বুথে এ ঘটনা ঘটেছে। আদিবাসী অধ্যুষিত মুন্ডা বস্তি নামে পরিচিত এই এলাকা। এই বুথেই বামেদের হয়ে লড়ছেন অঞ্জনা বারা। অভিযোগ এই বুথেই দুপুরের পর থেকে ভোট লুঠের চেষ্টা করে তৃণমূলের লোকজন। খবর পেয়ে বুথে ছুটে যান অঞ্জনা দেবী। 


ছুটে এসে সোজা ঢুকে যান ভোটগ্রহণ কেন্দ্রে। চিৎকার করতে থাকেন। কথা বলেন প্রিসাইডিং অফিসারের সঙ্গেও। ক্যামেরার সামনেই বলতে থাকেন, ভোট লুঠ বন্ধ না হলে তিনি গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করবেন। এ ঘটনাতেই ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় ওই বুথে। সূত্রের খবর, ওই সময়ে বুথে ছিলেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তাঁরা ওই মহিলার রুদ্রমূর্তি দেখে ভোট লুঠ না করেই পালিয়ে যান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours