ছত্তীসগঢ়ের কংগ্রেস সরকারকে আক্রমণ করে মোদী বলেছেন, “ছত্তীসগঢ় কংগ্রেসের এটিএম হয়ে গিয়েছে। শুধু মদের ব্যাপারেই দুর্নীতি নয়। এমন কোনও দফতর নেই, যেখানে দুর্নীতি করা হয়নি। 

অপশাসনের উদাহরণ হয়ে উঠেছে ছত্তীসগঢ়ের কংগ্রেস সরকার।”
PM Narendra Modi: 'জো ডর যায়ে উও মোদী নেহি', ‘গরিবের শত্রু’ কংগ্রেসকে তীব্র আক্রমণ মোদীররায়পুরের জনসভায় মোদী
রায়পুর: ছত্তীসগঢ়ের জনসভা থেকে কংগ্রেসকে তীব্র ভাষায় আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ বছরের শেষের দিকে ছত্তীসগঢ়ে রয়েছে বিধানসভা নির্বাচন। কংগ্রেসশাসিত এই রাজ্যে ক্ষমতা দখলে মরিয়া ভারতীয় জনতা পার্টি। ছত্তীসগঢ়ের রায়পুরের জনসভা থেকে সে রাজ্যের জন্য ৭৬ হাজার কোটি টাকার প্রকল্পের শিলান্যাস করেছেন প্রধানমন্ত্রী। তার পরই কংগ্রেস সরকারকে বিদ্ধ করেছেন আক্রমণাত্মক বাক্যবাণে। কংগ্রেসকে ‘গরিবের শত্রু’ অ্যাখ্যা দেওয়ার পাশাপাশি প্রধানমন্ত্রী বলেছেন, কংগ্রেসের সবথেকে বড় নীতি হল দুর্নীতি করা। দুর্নীতি না হলে কংগ্রেসের শ্বাসরুদ্ধ হয় বলেও কটাক্ষ করেছেন মোদী। এ বিষয়েই মোদী বলেছেন, দুর্নীতি যদি কংগ্রেসের গ্যারান্টি হয়, তাঁর গ্যারান্টি দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।

রায়পুরের জনসভা থেকে শুক্রবার নরেন্দ্র মোদী বলেছেন, “জো ডর যায়ে উও মোদী নেহি। (অর্থাৎ যিনি ভয় পান তিনি মোদী নন।) কংগ্রেস যতই চেষ্টা করুক, ছত্তীসগঢ়ের উন্নতির লক্ষ্যে পদক্ষেপ করা থেকে আমাকে আটকাতে পারবে না। কংগ্রেস ছত্তীসগঢ়ে যা করেছে, আমরা তাঁর দ্বিগুণ করব। কংগ্রেস গরিবের শত্রু।”

এর পরই ছত্তীসগঢ়ের কংগ্রেস সরকারকে আক্রমণ করে মোদী বলেছেন, “ছত্তীসগঢ় কংগ্রেসের এটিএম হয়ে গিয়েছে। শুধু মদের ব্যাপারেই দুর্নীতি নয়। এমন কোনও দফতর নেই, যেখানে দুর্নীতি করা হয়নি। অপশাসনের উদাহরণ হয়ে উঠেছে ছত্তীসগঢ়ের কংগ্রেস সরকার।” মোদী আরও বলেছেন, “ছত্তীসগঢ়ের উন্নয়নে বাধা একটি বড় হাতের তালু। সেই হাতের তালু হল কংগ্রেস। ওরাই আপনাদের অধিকার কেড়ে নিচ্ছে। এবং ছত্তীসগঢ়কে লুঠ করছে।”


রায়পুরের সায়েন্স কলেজের মাঠের সভা থেকে একাধিক প্রকল্পের শিলান্যাস করেছেন মোদী। আয়ুষ্মান ভার প্রকল্পের কার্ডও বিতরণ করেছেন তিনি। এর পাশাপাশি বিজেপি সভায় আসার পথে দুর্ঘটনায় যাঁরা প্রাণ হারিয়েছেন তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। আহতদের সাহায্যেরও প্রতিশ্রুতি দিয়েছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours