শুক্রবার সকালে দর্শক নয়, গ্যালারিতে ছিল কর্মীদের ভিড়। অনেকেই মাঠের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করছিলেন।

TMC Martyr’s Day 2023: মাঠ ফাঁকা, গ্যালারিতে 'দর্শক', স্কোর বোর্ডের মাথাতেও ভিড়- নজিরবিহীন দৃশ্য ইডেন গার্ডেন্সেইডেনে ভিড়

কলকাতা: প্রতি বছরই ২১ জুলাই রাজ্যের অনেক প্রত্যন্ত এলাকা থেকে মানুষ আসেন কলকাতায়। তৃণমূল সুপ্রিমোর বক্তব্য শুনতে দলে দলে আসেন কর্মী ও সমর্থকেরা। তবে সভা শুরু হতে যখন, তখন কী করলেন তাঁরা! কেউ চিড়িয়াখানা, কেউ যাদুঘর, কলকাতা ঘুরে দেখার এমন সুযোগ হয় না অনেকেরই। তবে ইডেন গার্ডেন্সে যে ছবি দেখা গেল, তাতে প্রশ্ন উঠেছে স্টেডিয়ামের সুরক্ষা নিয়ে। গ্যালারি তো আছেই, স্কোর বোর্ডের ওপরেও দেখা গেল কর্মীদের ভিড়।


শুক্রবার সকালে দর্শক নয়, গ্যালারিতে ছিল কর্মীদের ভিড়। অনেকেই মাঠের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করছিলেন। তাঁদের প্রশ্ন করা হলে, তাঁরা জানান, কলকাতায় এসেছেন তাই একবার ইডেন দর্শন করে যাচ্ছেন। তবে, তাঁদের আসল গন্তব্য ধর্মতলা। নেত্রী কী বলবেন, সেটা শোনার জন্যই তাঁরা এসেছেন এদিন।

সামনেই ক্রিকেট বিশ্বকাপ। ইডেনেও একটি ম্যাচ হবে। তার আগে স্টেডিয়ামের এই ছবি দেখে চিন্তায় পড়েছেন ক্রীড়াপ্রেমীরা। ম্যাচের আগে স্টেডিয়ামের কোনও ক্ষতি হবে না তো?


তবে এই ছবি শুধু ইডেনের নয়, শহরের একাধিক জায়গায় মানুষের ভিড় এদিন সকাল থেকে ছিল চোখে পড়ার মতো। কেউ এসেছেন বীরভূম থেকে, কেউ বাঁকুড়া, কেউ মালদহ, কেউ মুর্শিদাবাদ। এমন অনেকেই আছেন, যাঁরা হয়ত বছরে এই একবারই কলকাতায় আসেন। তাই এই কলকাতা দেখার সুযোগ ছাড়তে চান না তাঁরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours