মালদার রতুয়া ২ নম্বর ব্লকের সম্বলপুর অঞ্চলের ২০৬ নম্বর বুথের ঘটনা। অভিযোগ, সেখানে ইস্তাব আলির বাড়িতে তৃণমূল প্রার্থী সহ কর্মীরা ভোট চাইতে যান।

West Bengal Panchayat Polls: জোট প্রার্থীকে ভোট দেবেন বলেছিলেন, শুনেই ভোটারদের মার, অভিযুক্ত তৃণমূলআহত ভোটার

মালদা: অশান্তির রেশ কমছেই না। ভোট যত এগিয়ে আসছে গন্ডগোল যেন ততোধিক বাড়ছে। এবারের ঘটনাস্থল মালদা। অভিযোগ, শাসকদলকে ভোট দেওয়ার জন্য জোর করা হয়। এমনকি, ভোটারদের হুমকি দেওয়া হয়। তার প্রতিবাদ করায় বেধড়ক মার জুটল গ্রামবাসীদের। ঘটনায় আহত একই পরিবারের সাতজন। মালদার রতুয়ার ঘটনা। এই ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। যদিও এই ঘটনায় কারোর প্রতিক্রিয়া মেলেনি।


মালদার রতুয়া ২ নম্বর ব্লকের সম্বলপুর অঞ্চলের ২০৬ নম্বর বুথের ঘটনা। অভিযোগ, সেখানে ইস্তাব আলির বাড়িতে তৃণমূল প্রার্থী সহ কর্মীরা ভোট চাইতে যান। শুধু তাই নয়, ইস্তাব যাতে তৃণমূলকে ভোট দেন, সেই দাবিও জানান তাঁরা।

কিন্তু ইস্তাব আলির পরিবারের সদস্যরা জানান, তাঁরা জোট প্রার্থীকে ভোট দেবেন। অভিযোগ, এরপর থেকেই শুরু হয় হুমকি। ইস্তাব ও তাঁর পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ এঠে। এমনকী বোমা মেরে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। এর প্রতিবাদ করতেই দলবল নিয়ে চড়াও হয় তৃণমূল কর্মীরা।


বর্তমানে আহত সাতজন আড়াইডাঙা উপস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন। তাঁদের সঙ্গে দেখা করতে যান ২১ নম্বর জেলা পরিষদের বাম প্রার্থী আবদুর রাকিব। তিনি বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে পুখুরিয়া থানায় অভিযোগ করা হয়েছে। ঘটনার বিষয়ে ইস্তাব আলি বলেন, “আমাদের বলছে ভোট দিতে হবে। না দিলে বাড়ি ছাড়া করব। না হলে মারব। তখন আমার ছোট ভাই বলে আমরা জোট প্রার্থীকে ভোট দেব। এটা শুনেই ওরা আমাদের মারতে শুরু করল। আমরা আটকাতে গেলাম। তখনও আমাদের মারল।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours