তদন্ত প্রক্রিয়ায় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। আর সেখানেই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার সানি রাজ জানালেন, শম্ভু দাসের কোচিং সেন্টার একপ্রকার সেক্স র‌্যাকেট চালানো হচ্ছিল।

 কোচিং সেন্টারে মধুচক্র! রাজ্যপাল কোচবিহার ছাড়তেই খুনের তদন্তে চাঞ্চল্যকর দাবি পুলিশের, ওড়াল রাজনীতির যোগকোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার সানি রাজ

কোচবিহার: উত্তরবঙ্গ সফরে গিয়ে নিজেকে ‘গ্রাউন্ড জিরোর রাজ্যপাল’ বলেছেন সিভি আনন্দ বোস। অশান্তির অভিযোগ পেয়ে, পূর্বঘোষিত কর্মসূচি বাতিল করে কোচবিহারে গিয়েছিলেন। কোচবিহারের এক বিজেপি প্রার্থীর মৃত আত্মীয়র বাড়িতেও গিয়েছিলেন রাজ্যপাল। আর তারপর আজ রাজ্যপাল জেলা ছাড়ার পরেই সাংবাদিক বৈঠকে বসল জেলা পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার সানি রাজ জানালেন, ওই খুনের ঘটনায় ইতিমধ্যেই এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত প্রক্রিয়ায় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। আর সেখানেই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার জানালেন, শম্ভু দাসের কোচিং সেন্টারে একপ্রকার সেক্স র‌্যাকেট চালানো হচ্ছিল।


পুলিশ জানাচ্ছে, খুনের সময়ে আশপাশেই একজন মেয়ে ছিলেন। তাঁকে জিজ্ঞাসাবাদের সময়েই এই চাঞ্চল্যকর তথ্য উঠে আসে বলে দাবি পুলিশের। তদন্তের মোড় ওখান থেকেই ঘুরে যায়। পুলিশ জানতে পারে, গত প্রায় দুই-আড়াই বছর ধরে ওখানে ওই সেক্স র‌্যাকেট চলছিল। যারা ওই কোচিং সেন্টারে কোনও না কোনও সময়ে পড়াশোনা করেছে, এমন আট-নয় নাবালিকার সঙ্গেও পুলিশ কথা বলেছে। পুলিশ জানাচ্ছেন, ওই নাবালিকারা প্রত্যেকেই স্বীকার করেছে এই হেনস্থার শিকার হওয়ার বিষয়ে।

পুলিশ জানাচ্ছে, এক নাবালিকার বাবা-মা বিষয়টি জানার পর মৃত ব্যক্তি ও গ্রেফতার হওয়া ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ জানায়। পকসো মামলা রুজু হয়। সেই মতো তদন্তও চলছে। ওই নাবালিকার শারীরিক পরীক্ষার পর গোপন জবানবন্দিতেও সে স্বীকার করেছে, তাকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে। গত দুই বছর ধরে এই অত্যাচার চলছে বলে নাবালিকা জবানবন্দিতে জানিয়েছে বলে দাবি পুলিশের। ওই মৃত্য ব্যক্তি যেখানে থাকত, সেখানে তল্লাশি চালিয়ে প্রচুর গর্ভনিরোধক ট্যাবলেট পাওয়া গিয়েছে বলে জানাল পুলিশ। পুলিশের দাবি, নাবালিকাদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের পর তাদের সেই গর্ভনিরোধক ট্যাবলেট দেওয়া হত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours