এই ইডি-তলব পর্বের আগে সায়নীকে দেখা গিয়েছে ভাঙড় কিংবা কেতুগ্রামে। কেতুগ্রামে খোল বাজিয়ে প্রচার করতে দেখা গিয়েছে তাঁকে। তবে রাজনৈতিক মহল বলছে, ১১ ঘণ্টা টানা ইডির জিজ্ঞাসাবাদ।

Saayoni Ghosh: 'প্রচারক' তালিকায় নাম নেই সায়নীর, দল কি তাঁকে 'বিশ্রাম' দিচ্ছে?তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষ।

কলকাতা: পঞ্চায়েত ভোটের শেষবেলার প্রচারে ব্যস্ত সব রাজনৈতিক দল। তাবড় নেতারা ময়দানে। জেলায় জেলায় ঘুরছেন। তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষও ইতিমধ্যেই একাধিক জেলায় প্রচার সেরেছেন। শুক্রবার ইডি দফতরে হাজির হয়েও প্রচারের কথা বলেন তিনি। শনিবারও সাংবাদিকদের মুখোমুখি হয়ে সায়নীর মুখে শোনা যায় ভোট প্রচারের কথা। তবে শনিবার দলের ‘প্রচারক’দের যে তালিকা সামনে এসেছে, সেখানে ১৬ জন দলীয় মুখের মাঝে নাম নেই সায়নীর। শুক্রবারও প্রচারক হিসাবে নাম ছিল না তাঁর।


অথচ শনিবার সায়নী ঘোষ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, “আমি যুব সভানেত্রী। আমি প্রচারে যাব না? আমি শিডিউলটা করছি। প্রচার মানে তো অনেকটা দূরত্বেরও ব্যাপার আছে। এটা তো আর কলকাতার ভোট না। সবটাই দেখা যাচ্ছে। তবে অবশ্যই প্রচারে যেতেই হবে। আমি এক দু’দিনের মধ্যেই প্রচারে যাব। অনেকগুলো কর্মসূচি আছে। প্রচুর মানুষ আসেন একটা রোড শোয়ে। ফলে আয়োজন করতে সময় লাগে। সবাই ফোন করছে, ডাকছে সারাক্ষণ। আমি ২৪ ঘণ্টার মধ্যে চেষ্টা করছি।”


এই ইডি-তলব পর্বের আগে সায়নীকে দেখা গিয়েছে ভাঙড় কিংবা কেতুগ্রামে। কেতুগ্রামে খোল বাজিয়ে প্রচার করতে দেখা গিয়েছে তাঁকে। তবে রাজনৈতিক মহল বলছে, ১১ ঘণ্টা টানা ইডির জিজ্ঞাসাবাদ। কিছুটা হলেও ক্লান্ত সায়নী। সে কথা মাথায় রেখেই হয়ত তাঁকে এদিনের প্রচার থেকে বিরত রাখা হয়েছে। সূত্রের খবর, আগামী সপ্তাহে ফের সায়নী ঘোষকে তলব করতে পারে ইডি। আগামী ৫ জুলাই ডাকা হতে পারে তাঁকে। বেশ কিছু নথি তাঁর কাছে চাওয়া হয়েছে ইডির তরফে। পরবর্তী তলবে সেগুলি নিয়েই হাজিরা দিতে হবে তৃণমূলের যুব সভানেত্রীকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours