অশান্তি ছড়ানোর ঘটনায় বিভিন্ন জেলা থেকে মোট ৩৫২ জনকে আটক করা হয়েছে এবং হ্যান্ড গ্রেনেড, রিভলভার সহ ৮১টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে মণিপুর পুলিশ।

Manipur Violence: মণিপুরের অধিকাংশ জেলার পরিস্থিতি স্বাভাবিক, বিবৃতি পুলিশেরমণিপুরে কড়া নজরদারি অব্যাহত।
ইম্ফল: কিছু জায়গায় বিক্ষিপ্ত অশান্তি ছাড়া মণিপুরের (Manipur) সার্বিক পরিস্থিতি স্বাভাবিক। শুক্রবার বিবৃতি দিয়ে এমনই জানিয়েছে মণিপুর পুলিশ (Manipur Police)। গত ২৪ ঘণ্টায় রাজ্য পুলিশ ও CSF-এর যৌথ বাহিনী বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালিয়েছে এবং বিক্ষোভকারীদের ২৪টি বাঙ্কার ধ্বংস করেছে বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।


বৃহস্পতিবারই পশ্চিম ইম্ফলে একটি স্কুলের সামনে এক মহিলাকে গুলি করে হত্যা করার খবর প্রকাশ্যে এসেছে। সেই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই রাজ্যের পরিস্থিতি নিয়ে বিবৃতি দিল মণিপুর পুলিশ। বিবৃতিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় কিছু জায়গায় গুলিচালনা ও জমায়েতের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে। তবে অধিকাংশ জেলার পরিস্থিতি স্বাভাবিক। বৃহস্পতিবার রাত থেকেই মণিপুর পুলিশ ও সিএসএফ-এর যৌথ বাহিনী সীমান্তবর্তী অশান্ত জেলাগুলিতে তল্লাশি অভিযান চালিয়েছে। আবার ইম্ফল পূর্ব জেলার পুলিশ, অসম রাইফেলস এবং বিএসএফ যৌথভাবে পুরম হিল এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে ৭টি বাঙ্কার ধ্বংস করেছে। এছাড়া অশান্তি ছড়ানোর ঘটনায় বিভিন্ন জেলা থেকে মোট ৩৫২ জনকে আটক করা হয়েছে এবং হ্যান্ড গ্রেনেড, রিভলভার সহ ৮১টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে মণিপুর পুলিশ। নতুন করে যাতে অশান্তি না ছড়ায় সেজন্য বিভিন্ন জেলায় ১২৫টি চেক পয়েন্ট করা হয়েছে বলেও মণিপুর পুলিশের বিবৃতিতে উল্লিখিত।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours