অভিযোগ, রাস্তার ধারেই রাখা ছিল বোমাগুলি। বলের মতো বস্তু রাস্তায় পড়ে থাকতে দেখে হাতে তুলে নেয়। এরপরই তা একজনের হাত থেকে মাটিতে পড়তেই সজোরে ফেটে যায়।

Injured Child: এবার বোমা ফেটে জখম চার শিশু, হিংসার আবহ কি কাটবে না?শিশুদের আত্মীয়রা।


মুর্শিদাবাদ: বোমায় আক্রান্ত শৈশব। আবারও শিরোনামে উঠে এল মুর্শিদাবাদ। এবার দৌলতাবাদে বোমা ফেটে জখম চার শিশু। দৌলতাবাদ থানার অন্তর্গত গুরুদাসপুর অঞ্চলে সোমবার বোমা ফেটে জখম হয় চারজন। তাদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পঞ্চায়েত ভোটের আবহে দফায় দফায় উত্তপ্ত হয়েছে জেলার বিভিন্ন জায়গা। বোমাবাজি, মারামারি, হিংসায় প্রাণ ঝরেছে। ভোট মিটলেও এখনও যে নিরাপত্তার ফাঁকফোকর থেকেই গিয়েছে, এ ছবি আরও একবার সেকথাই বলছে।


বুনিচিতলা এলাকা। স্কুল থেকে ফিরে রাস্তায় খেলাধূলা করছিল এলাকার কয়েকজন শিশু। মাঠের দিকে চায়ের দোকানে কালভার্টের কাছে রাস্তার ধারে খেলা করছিল তারা। এরমধ্যে রিয়ান শেখ নামে এক শিশু বোমা হাতে তুলে নিয়ে তা ফেলে দেয়। এরপরই ভয়ঙ্কর ঘটনা ঘটে। এছাড়া রবিউল শেখ, উমর ফারুখ শেখ ও সুমন শেখ নামে আরও তিনজন জখম হয়।

অভিযোগ, রাস্তার ধারেই রাখা ছিল বোমাগুলি। বলের মতো বস্তু রাস্তায় পড়ে থাকতে দেখে হাতে তুলে নেয়। এরপরই তা একজনের হাত থেকে মাটিতে পড়তেই সজোরে ফেটে যায়। রাজীব শেখ নামে এক আহত শিশুর বাবা জানান, জখম শিশুদের হাসপাতালে নিয়ে আসা হয়েছে। রাজীবের ছেলের পায়ে গুরুতর চোট লাগে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours