গত মরসুমে মোহনবাগান থেকে বেঙ্গালুরু এফসিতে সই করেছিলেন কৃষ্ণা। এক মরসুম পরই ফের ক্লাব বদল।

Roy Krishna: বেঙ্গালুরু এফসি ছাড়লেন মোহনবাগানের প্রাক্তনী রয় কৃষ্ণা

ইন্ডিয়ান সুপার লিগের ক্লাব ওডিশা এফসি-তে সই করলেন রয় কৃষ্ণা। গত মরসুমে মোহনবাগান থেকে বেঙ্গালুরু এফসিতে সই করেছিলেন কৃষ্ণা। এক মরসুম পরই ফের ক্লাব বদল। নতুন মরসুমে ওডিশা এফসিতে খেলতে দেখা যাবে ভারতীয় ফুটবলে অন্যতম সেরা বিদেশি স্ট্রাইকার রয় কৃষ্ণাকে। বিস্তারিত রইল -এর এই প্রতিবেদনে।


সবুজ মেরুন জার্সিতে দারুণ সাফল্য পেয়েছিলেন রয় কৃষ্ণা। গত মরসুমে তাঁর সঙ্গে চুক্তি শেষ হয়। নতুন করে রয় কৃষ্ণার সঙ্গে চুক্তি বাড়ায়নি মোহনবাগান। ফ্রি ফুটবলার রয় কৃষ্ণাকে সই করায় বেঙ্গালুরু এফসি। যদিও ক্লাব বদলে ভাগ্য বদলায়নি। সবুজ মেরুন জার্সিতে যতটা ভয়ঙ্কর ফর্মে ছিলেন, বেঙ্গালুরু এফসির হয়ে তার খুব সামান্যই পাওয়া গিয়েছে। বেঙ্গালুুরু এফসির হয়ে ২২ ম্যাচে মাত্র ৬টি গোল করেছিলেন কৃষ্ণা। স্বাভাবিক ভাবেই তাঁকে রাখার ব্যপারে এ মরসুমে বিশেষ আগ্রহ দেখায়নি বেঙ্গালুরু এফসি।

মনে করা হয়েছিল ফের এ লিগের ক্লাব ওয়েলিংটন ফিনিক্সে ফিরে যাবেন রয় কৃষ্ণা। ভারতীয় ফুটবলে আসার আগে ২০১৪ থেকে ২০১৯ অবধি ওয়েলিংটনেই খেলেছেন ফিজির এই ফুটবলার। পাঁচ মরসুমে ১২২ ম্যাচে ৫১ গোল করেছিলেন কৃষ্ণা। নতুন মরসুমে ওডিশা এফসির সিদ্ধান্ত চমকে দেওয়ার মতোই।


নতুন মরসুমে ওডিশা এফসির কোচ হয়েছেন সের্গিও লোবেরা। তাঁর ভরসা রয়েছে রয় কৃষ্ণায়। লোবেরার পরামর্শেই ওডিশা এফসিতে সই ফিজির এই স্ট্রাইকারের। ওডিশা এফসি ইতিমধ্যেই সই করিয়েছে মোর্তাদা ফল, আহমেদ জাহু, অময় রানাডে, জেরি লালরিনজুয়ালার মতো ফুটবলারদের। সামনেই রয়েছে ডুরান্ড কাপ। সেখানেই হয়তো রয় কৃষ্ণার নতুন পরীক্ষা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours