বাইরে চাকচিক্য, প্রতিদিন ক্যামেরার সামনে গিয়ে চরিত্র হয়ে উঠত তাঁদের। গসিপ ব্যতীত তাঁদের ব্যক্তিগত জীবনের নানা চাওয়া পাওয়া নিয়ে কথা বলার লোক কোথায়?

Debolina Dutta: 'বউ সেজে বসেছিলাম, আসেনি বর, ফোনও বন্ধ', অকপট দেবলীনাদেবলীনা দত্ত।

বাইরে চাকচিক্য, প্রতিদিন ক্যামেরার সামনে গিয়ে চরিত্র হয়ে উঠত তাঁদের। গসিপ ব্যতীত তাঁদের ব্যক্তিগত জীবনের নানা চাওয়া পাওয়া নিয়ে কথা বলার লোক কোথায়? কথা হচ্ছে সেলুলয়েডের তারাদের। কথা হচ্ছে দেবলীনা দত্তের। তাঁকে কে না চেনেন? ছোট পর্দা থেকে বড় পর্দা, সবেতেই কাজ করেছেন চুটিয়ে। তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্ক ভেঙে গিয়েছে বেশ কয়েক মাস।


তবে জানেন কি আগেও একবার বিয়ে ভেঙেছিল দেবলীনার। কনে সেজে বসেছিলেন, অপেক্ষা করছিলেন হবু স্বামীর জন্য। হয়ে গিয়েছিল সব আয়োজন। অতিথিরাও হাজির হয়ে গিয়েছিলেন… কিন্তু যাদেরকে ঘিরে এত আয়োজন, সেই দু’জনের মধ্যে একজন সব চাওয়া-পাওয়াকে মিথ্যে করে আসেননি। আসেননি বর। ‘জোশ টকস’এর ইউটিউব চ্যানেলে অংশ নিয়েই সে কথা শেয়ার করেছেন দেবলীনা। তাঁর কথায়, “বিয়ের পিঁড়িতে বউ সেজে বসেছিলাম। লোকজন আসছেন। খাচ্ছেন… চলে যাচ্ছেন। বর এল না…”। দেবলীনা সেদিন চাইলেই ভেঙে পড়তে পারতেন, অথবা প্রতিহিংসার খেলায় মেতে উঠতে পারতেন, তবে এর কোনওটাই তিনি করেননি। জীবন এগিয়ে গিয়েছে জীবনের মতো। দেবলীনার কেরিয়ারও এগিয়ে গিয়েছে নিজস্ব গতিতে। ব্যক্তিগত জীবনে এর পরেও ঝড় উঠেছে। কিন্তু তিনি থেমে থাকেননি। তথাগত আজও তাঁর বন্ধু। বিয়ে না টিকলেও নিজের শর্তে জীবন কাটাচ্ছেন তিনি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours