সফরের প্রস্তুতি তুঙ্গে, বার্বাডোজে ২ দিনের ওয়ার্ম আপ ম্যাচ বিরাটদের


IND vs WI: ক্যারিবিয়ান সফরের প্রস্তুতি তুঙ্গে, বার্বাডোজে ২ দিনের ওয়ার্ম আপ ম্যাচ বিরাটদেরক্যারিবিয়ান সফরের প্রস্তুতি তুঙ্গে, বার্বাডোজে ২ দিনের ওয়ার্ম আপ ম্যাচ বিরাটদের
Image Credit Source: Twitter
বার্বাডোজ: হাতে আর রয়েছে মাত্র ৬ দিন। তারপর শুরু হয়ে যাবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ (India vs West Indies) প্রথম টেস্ট। এই মুহূর্তে বার্বাডোজে অনুশীলনে ব্যস্ত ভারতীয় দল। একের পর এক নেট সেশন চলছে বিরাট কোহলি, রোহিত শর্মাদের। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর আর কোনও ম্যাচে খেলেননি ভারতীয় দলের ক্রিকেটাররা। লম্বা ছুটি কাটিয়ে ২২ গজে নামতে চলেছেন বিরাট-শুভমনরা। তাই ক্যারিবিয়ান সিরিজ শুরু হওয়ার আগে প্রস্তুতি ম্যাচ (Warm Up Match) খেলবেন ভারতীয় দলের ক্রিকেটাররা। ডমিনিকায় ১২ জুলাই শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারতের প্রথম টেস্ট ম্যাচ। তার আগে ২টি প্রস্তুতি ম্যাচ খেলবেন বিরাট-রাহানেরা। টিম ইন্ডিয়ার (Team India) ক্রিকেটাররা ওয়ার্ম আপ ম্যাচে কবে এবং কাদের বিরুদ্ধে খেলবেন? বিস্তারিত জেনে নিন  এর এই প্রতিবেদনে।


কবে হবে ভারতের ওয়ার্ম আপ ম্যাচ?
ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শুরু হওয়ার আগে ৫ ও ৬ জুলাই দুটি ওয়ার্ম আপ ম্যাচে খেলবেন ভারতীয় দলের ক্রিকেটাররা।


কোথায় হবে টিম ইন্ডিয়ার প্রস্তুতি ম্যাচ?
ডমিনিকায় টেস্ট দিয়ে ক্যারিবিয়ান সফর শুরু করার আগে ভারতের ২টি প্রস্তুতি ম্যাচ হবে বার্বাডোজের কেনসিংটন ওভালে।

ওয়ার্ম আপ ম্যাচে কাদের বিরুদ্ধে খেলবেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা?
ভারতের বিরুদ্ধে ২টি ওয়ার্ম আপ ম্যাচের জন্য ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ৮ ক্যারিবিয়ান ক্রিকেটারকে বেছে নেওয়া হয়েছে। টিম ইন্ডিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের জন্য ওয়েস্ট ইন্ডিজ বোর্ড যে ৮ জন ক্রিকেটারকে বেছে নিয়েছে, তাঁরা সকলেই প্রথম শ্রেণির ক্রিকেটে খেলেছেন। তাঁদের মধ্যে কেউই এখনও ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের হয়ে ক্রিকেট খেলেননি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours