এই প্রশ্নের উত্তর এবার নিজেই দিয়ে বসলেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করলেন একটি ভিডিয়ো। রোম্যান্টিক গানের সঙ্গে তালে তাল দিয়ে মজলেন তিনি।

অঙ্কিতার জীবনে উঁকি দিচ্ছে প্রেম? রাখঢাক না করেই সত্যি জানালেন জগদ্ধাত্রী
জগদ্ধাত্রী ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রেখেছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। ইতিমধ্যেই তাঁর অভিনয় দর্শক মনে জা.গা করে নিয়েছে। তাঁর ধারাবাহিক জগদ্ধাত্রী প্রথম থেকেই TRP-র তালিকায় জায়গা করে নিয়েছে। পর্দায় তাঁর ও সৌম্যদীপ মুখোপাধ্যায়ের জুটিকে পছন্দও করছেন দর্শকেরা। তবে এখন প্রশ্ন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখোপাধ্যায়? এই প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে টেলিপাড়ার অন্দরে। শোনা যাচ্ছে, ‘জগ্ধদাত্রী’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে নাকি প্রেম হয়েছে তাঁদের। শুটিং সেটে দীর্ঘক্ষণ সময় কাটান তাঁরা। তবে বাইরে খুব একটা ফ্রেমবন্দি হননি এই জুটি। যদিও তাঁদের প্রেম এখন জল্পনার কেন্দ্রে জায়গা করেছে…। তবে সত্যি কি প্রেম করছেন অঙ্কিতা?


এই প্রশ্নের উত্তর এবার নিজেই দিয়ে বসলেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করলেন একটি ভিডিয়ো। রোম্যান্টিক গানের সঙ্গে তালে তাল দিয়ে মজলেন তিনি। যা দেখে সকলের মনে প্রশ্ন উঠতেই পারে মনের মানুষের সন্ধান কি পেলেন অঙ্কিতা? তবে খুব বেশি রহস্য বজায় না রেখেই তিনি লিখে দিলেন, তিনি এখনও মনের মানুষের সন্ধান পাননি। তবে তিনি যতই মুখে এ কথা বলুক না কেন, তা মেনে নিতে নারাজ ভক্তরা। যদিও দু’জনেই এই খবর অস্বীকার করেছেন, কিন্তু গুঞ্জন যে থামার নয়। তাই জুটিকে নিয়ে এখনও তর্জা তুঙ্গে। অঙ্কিতা মল্লিক কোথাও গিয়ে যেন এসব বিষয় নজর দিতে নারাজ। তিনি অভিনয়ে কেরিয়ার তৈরি করতে চান। ছক ভাঙা চরিত্রে সকলের নজর কাড়তে চেয়েছিলেন তিনি। তবে তা যে তিনি ইতিমধ্যেই পেড়েছেন, ধারাবাহিকের প্রতি দর্শকের ভালবাসাই তার প্রমাণ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours