বিপাকে উরফি জাভেদ। সমালোচনার মুখে পড়ে শরীরে পরিবর্তন করতে গিয়েছিলেন তিনি। কিন্তু তা যে ব্যুমেরাং হয়ে যাবে তা নিজেও ভাবতে পারেননি উরফি। কিন্তু হল তাই-ই।

Uorfi Javed: শরীরে 'কাটাছেঁড়া' করতে গিয়ে ফল হল মারাত্মক, ভেঙে পড়লেন উরফিএ কী অবস্থা উরফির!

বিপাকে উরফি জাভেদ। সমালোচনার মুখে পড়ে শরীরে পরিবর্তন করতে গিয়েছিলেন তিনি। কিন্তু তা যে ব্যুমেরাং হয়ে যাবে তা নিজেও ভাবতে পারেননি উরফি। কিন্তু হল তাই-ই। নিজের পরিবর্তিত চেহারা দেখে ভেঙে পড়েছেন উরফি। কীভাবে যে কী হয়ে গেল তা তিনি নিজেও বুঝতে পারছেন না। চোখের নীচে দীর্ঘ দিন ধরেই কালো দাগ তাঁর। বিজ্ঞানের ভাষায় যাকে বলে ‘ডার্ক সার্কেল।” এ নিয়ে অতীতে বহুবার ট্রোল্ড হয়েছেন তিনি। আর সেই কারণেই ‘ডার্ক সার্কেল ফিলার’ করতে গিয়েছলেন তিনি। এটি এমন ধরনের চিকিৎসা যেখানে চোখের নীচে কালো দাগ সরানোর জন্য কৃত্তিম ভাবে প্রয়োগ করা হয় ফিলার। উরফি লিখেছেন, “আমাকে ডার্ক সার্কেলের জন্য নানা ভাবে হেনস্থা করা হয়েছে। আমি আই ফিলার করাতেই আমার মুখ জঘন্য দেখাচ্ছে। চোখের তলাও এখন অসমান ও বিশ্রী। মেকআপ দিয়েও কোনও কাজ হচ্ছে না। কেন আমি এমনটা করলাম!”

ঠোঁটেও ফিলার ব্যবহার করে এই মুহূর্তে পস্তাচ্ছেন উরফি। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের কষ্টের কথা শেয়ার করলেও কিছু সময় পরেই তা মুছেও দেন তিনি। নিজের আর একটি ছবি পোস্ট করেনি তিনি। সেখানে লেখেন, “নিজের ডার্ক সার্কেল নিয়ে বেশ সচেতন ছিলাম ছোট থেকেই। তাই আই ফিলার করালাম। আর আমার মুখ দেখাচ্ছে…। আশা করছি সব ঠিক হয়ে যাবে । হ্যাঁ, মেকআপ ছাড়া ছবি তুলতে আমার ভাল লাগে না। এটাই আমার ইচ্ছে।” নিজের লুক নিয়ে মোটেও সন্তুষ্ট নন উরফি। নেটিজেনরাও দ্বিধাবিভক্ত। অনেকেরই মতে মিষ্টি ব্যাপারটাই আর নেই। উরফি এখন কী করেন এখন সেটাই দেখার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours