দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে আজ বিকেলের ওই বৈঠকে অমিত শাহর কাছে রিপোর্ট জমা দেন সুকান্ত। মূলত পঞ্চায়েত নির্বাচনের ফলাফলের নিরিখে বিজেপির মার্কশিট এবং বাংলায় নির্বাচন পর্বের হিংসা ও অশান্তি নিয়ে বিস্তারিত উল্লেখ থাকছে ওই রিপোর্টে।

Amit Shah-Sukanta Majumdar Meeting: 'হিংসা-রক্তারক্তির পরও দুর্দান্ত ফল', বঙ্গ বিজেপির মার্কশিটে তুষ্ট শাহ বাংলায় আসছেন অগস্টেঅমিত শাহ
Image Credit Source: PTI
নয়া দিল্লি: পঞ্চায়েত ভোট মিটতেই রাজধানী দিল্লিতে বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। সুকান্তকে দিল্লিতে তলব করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা মোদীর সেনাপতি অমিত শাহ। দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে আজ বিকেলে শাহর সঙ্গে বৈঠক করেন সুকান্ত। ওই বৈঠকে অমিত শাহর কাছে রিপোর্ট জমা দেন সুকান্ত। মূলত পঞ্চায়েত নির্বাচনের ফলাফলের নিরিখে বিজেপির মার্কশিট এবং বাংলায় নির্বাচন পর্বের হিংসা ও অশান্তি নিয়ে বিস্তারিত উল্লেখ রয়েছে ওই রিপোর্টে। উল্লেখ্য, পঞ্চায়েত ভোটের দিন দিকে দিকে হিংসার অভিযোগ তুলেছিল বঙ্গ বিজেপি। পরিস্থিতির বিষয়ে জানতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্তকে ফোনও করেছিলেন অমিত শাহ। ওই সময়েই তিনি সুকান্তকে বলেছিলেন, একটি পূর্ণাঙ্গ রিপোর্ট জমা দেওয়ার জন্য। প্রতিটি অভিযোগের খুঁটিনাটি জেনে নিতে চাইছেন শাহ।


আজ সন্ধেয় একটি টুইটও করেছেন অমিত শাহ। সেখানে তাঁর বক্তব্য, পশ্চিমবঙ্গে এত রক্তারক্তি ও হিংসার পরও বিজেপি পঞ্চায়েতে ভোটে দুর্দান্ত ফল করেছে। অর্থাৎ, বঙ্গ বিজেপির মার্কশিট দেখে বেশ সন্তুষ্ট অমিত শাহ। সন্ধের টুইট থেকেই সেই বার্তা স্পষ্ট। বিজেপি যে গত পঞ্চায়েতের তুলনায় এবার আসন সংখ্যা প্রায় দ্বিগুণের কাছাকাছি নিয়ে গিয়েছে, সেই কথাও টুইটে তুলে ধরেছেন শাহ। অমিত শাহর দাবি, ‘এটাই প্রমাণ করে সাধারণ মানুষের বিশ্বাস বাড়ছে বিজেপির প্রতি। নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপির প্রতি মানুষের ভালবাসার প্রমাণ এটা।’ পরবর্তী লোকসভা ও বিধানসভা নির্বাচনে যে বিজেপির বাংলায় সাফল্যের নতুন শিখরে পৌঁছে যাবে, সেই বিষয়েও ভীষণ আশাবাদী তিনি। উল্লেখ্য, আজ অমিত শাহ ও সুকান্ত মজুমদারের বৈঠক চলাকালীন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে পৌঁছে যান অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মাও।

অমিত শাহর বাসভবন থেকে বেরিয়ে সুকান্ত জানান, পঞ্চায়েত ভোটে বাংলার অশান্তির সব খুঁটিনাটি তিনি জানিয়েছেন অমিত শাহকে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীও প্রতিটি কথা গুরুত্ব দিয়ে শুনেছেন। আগামী মাসেই অর্থাৎ অগস্টে আবার বাংলায় আসবেন শাহ। জনসভার পাশাপাশি সাংগঠনিক বৈঠকও হবে, জানালেন সুকান্ত।


এদিকে অমিত শাহর সঙ্গে সুকান্তর বৈঠক নিয়ে খোঁচা দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তাঁর প্রশ্ন, সুকান্তর জমা দেওয়া রিপোর্ট নন্দীগ্রামের ঝামেলা কিংবা তৃণমূলের আক্রান্তদের কথা থাকবে তো?
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours