দলীপের ফাইনালে তারকার মেলা। সাউথ জোনে মায়াঙ্ক আগরওয়াল, হনুমা বিহারী, ওয়াশিংটন সুন্দররা রয়েছেন। তেমনই ওয়েস্ট জোনে চেতেশ্বর পূজারা, সূর্যকুমার যাদব, পৃথ্বী শ।
Duleep Trophy: হনুমার হাফসেঞ্চুরি, সাউথ জোনের ব্যাটিং বিপর্যয়
Image Credit Source: FACEBOOK
দলীপ ট্রফি ফাইনালে টানা দ্বিতীয় ফাইনাল খেলছে সাউথ জোন। গত বার ওয়েস্ট জোনের কাছে বিরাট হারে রানার্স হয়েছিল তারা। এ বারও শুরুটা ভালো হল না। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে দলীপের ফাইনালে মুখোমুখি ওয়েস্ট জোন ও সাউথ জোন। প্রথম দিন খেলা হল মাত্র ৬৫ ওভার। কিন্তু অধিনায়কের প্রতিরোধ সত্ত্বেও ব্যাটিং বিপর্যয় সাউথ জোনের। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।

দলীপের ফাইনালে তারকার মেলা। সাউথ জোনে মায়াঙ্ক আগরওয়াল, হনুমা বিহারী, ওয়াশিংটন সুন্দররা রয়েছেন। তেমনই ওয়েস্ট জোনে চেতেশ্বর পূজারা, সূর্যকুমার যাদব, পৃথ্বী শ। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ওয়েস্ট জোন অধিনায়ক প্রীয়াঙ্ক পাঞ্চাল। শুরু থেকেই প্রতিপক্ষর ওপরে চাপ তৈরি করলেন ওয়েস্ট জোন বোলাররা।

রবিকুমার সামর্থকে ফিরিয়ে সাউথ জোনে প্রথম ধাক্কা চিন্তন গাজার। দ্রুতই তারকা ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে ফেরান অতীত শেঠ। সাউথ জোন শিবিরকে কিছুটা স্বস্তি দেয় সদ্য জাতীয় দলে সুযোগ পাওয়া তিলক ভার্মা এবং অধিনায়ক হনুমা বিহারীর জুটি। তৃতীয় উইকেটে ৭৯ রান যোগ করে এই জুটি। তিলক ভার্মাকে ফিরিয়ে এই জুটি ভাঙেন বাঁ হাতি পেসার অর্জন নাগসওয়ালা। ৪০ রান করেন তিলক। অধিনায়ক হনুমা বিহারী এক দিক আগলে রাখলেও উল্টোদিক থেকে পরপর ফেরেন রিকি ভুই, সচিন বেবিরা। অর্ধশতরান করেন অধিনায়ক হনুমা বিহারী।


ষষ্ঠ উইকেট হিসেবে হনুমা বিহারী ফিরতে বিপদ বাড়ে সাউথ জোনের। ৬৩ রানের ধৈর্যশীল ইনিংস খেলেন হনুমা। অর্জন নাগসওয়ালা, চিন্তন গাজা এবং শামস মুলানি ২টি করে উইকেট নেন। অতীত শেঠের ঝুলিতে ১ উইকেট। প্রথম দিনের শেষে ৭ উইকেট হারিয়ে মাত্র ১৮২ রান তুলেছে সাউথ জোন। ক্রিজে রয়েছেন ওয়াশিংটন সুন্দর এবং পেসার বিজয়কুমার বিশাখ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours