পিছন থেকে গুলিটি চালানো হয়। তবে কী কারণে এই গুলি তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ওই নাবালকই লক্ষ্য ছিল, নাকি অন্য কেউ, উঠছে প্রশ্ন।

Coochbehar: কোচবিহারে নাবালককে পিছন থেকে গুলি, হামলার কারণ নিয়ে ধোঁয়াশাহাসপাতালে নাবালক।
কোচবিহার: এবার গুলিবিদ্ধ হল এক নাবালক। কোচবিহারের দিনহাটায় ১২ বছরের এক নাবালক গুলিবিদ্ধ হয়েছে। রবিবারের এই ঘটনা। প্রথমে ওই নাবালককে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে পরিস্থিতি গুরুতর হওয়ায় কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। নয়রাহাটের বাসিন্দা ওই বালক রবিবার দুপুরে গুলিবিদ্ধ হয়। তাকে পিছন থেকে গুলি করা হয় বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, এই গুলি চালানোর ঘটনায় নাবালকের বাবার যোগ রয়েছে। তবে গুলিবিদ্ধের বাবা, মায়ের দাবি, ছেলে বাজার থেকে বাড়ি ফিরছিল। সেই সময় এই গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। গুলি পেট ফুঁড়ে বেরিয়ে যায় বলেও দাবি তাঁদের। তবে পুলিশ সূত্রে খবর, বাবা মায়ের বক্তব্যে অসঙ্গতি রয়েছে। কারণ, ঘটনার পরও পুলিশকে ওই নাবালকের বাড়ির তরফে কোনও খবর দেওয়া হয়নি বলেই প্রাথমিকভাবে জানা গিয়েছে।


হাসপাতালে গুলিবিদ্ধ নাবালকের মা বলেন, “ছেলে আমার বাজারে গেল। রাস্তায় কী করে কী হল কিছুই জানি না।” দিনহাটায় গত কয়েকদিনে একের পর এক হিংসার অভিযোগ সামনে এসেছে। ভোটের আবহে রক্ত ঝরেছে, প্রাণ গিয়েছে একাধিক। এরইমধ্যে এক ১২ বছরের নাবালকের গুলিবিদ্ধ হওয়ার খবর ঘিরে হইচই পড়ে গিয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours