রিন্টুর মাথায় একাধিক আঘাতের পাশাপাশি শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া যায় বলে পরিবারের দাবি। মাথায় অস্ত্রোপচারও করা হয়। রবিবার বেলা দেড়টার সময় মারা যান তিনি।


ভোট হিংসার বলি আরও ১, এনআরএসে মৃত্য়ু মুর্শিদাবাদের সিপিএম কর্মীরকান্নায় ভেঙে পড়েন নিহতের আত্মীয়।

কলকাতা: ভোটের হিংসার শিকার হয়েছিলেন মুর্শিদাবাদের (Murshidabad) এক সিপিএম সমর্থক। রবিবার তাঁর মৃত্যু হল কলকাতার এনআরএস হাসপাতালে। এই ঘটনায় নিহতের পরিবারের তরফে সিবিআই তদন্তের দাবি করা হয়েছে। নিহতের নাম রিন্টু শেখ। বয়স ৪২ বছর। মুর্শিদাবাদের হরিহরপাড়ার বাসিন্দা ছিলেন তিনি। রিন্টুর পরিবারের দাবি, ভোটের দিন স্থানীয় বুথে দেদার ছাপ্পা চলছিল। অভিযোগ, প্রতিরোধ করতে গিয়ে হামলার শিকার হন রিন্টু। ধারাল অস্ত্রের কোপ মারা হয় তাঁকে। হরিহরপাড়া ব্লকের নিয়ামতপুর গ্রামে তৃণমূলের হাতে আক্রান্ত হন রিন্টু শেখ। প্রথমে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা পর। তবে অবস্থার অবনতি হওয়ায় কলকাতার এনআরএস হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে।

রিন্টুর মাথায় একাধিক আঘাতের পাশাপাশি শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া যায় বলে পরিবারের দাবি। মাথায় অস্ত্রোপচারও করা হয়। রবিবার বেলা দেড়টার সময় মারা যান তিনি। পরিবারের বক্তব্য, যারা এই ঘটনায় যুক্ত, পুলিশ এখনও অবধি তাদের কাউকে গ্রেফতার করেনি। পরিবারের লোকজন দোষীদের শাস্তির দাবি করছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours