ঠিক যেমন 'খেলা হবে' সংলাপের ব্যবহারে একশ্রেণীর বেশ উচ্চশিত তেমনই আবার এই ছবিতে রবীন্দ্রনাথ ঠাকুরের প্রসঙ্গ টেনে যে সংলাপ ব্যবহার করা হল, তাতে বেজায় মেজাজ হারাল নেটদুনিয়া।


 'রবীন্দ্রনাথকে নিয়ে মজা? বলিউড কোনওদিন শিখবে না...', ট্রেলার মুক্তিতেই চরম ট্রোল্ড করণ
সদ্য মুক্তি পেয়েছে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবির ট্রেলার। বহুদিন পর তাঁর সিঙ্গেচার ছবি নিয়ে হাজির হতে চলেছেন করণ জোহার। যার ঝলক ইতিমধ্যেই ছবির গান থেকে ছবির ট্রেলারে ধরা পড়েছে। প্রাথমিকভাবে এই ছবির গল্প ‘টু স্টেটস’ ছবির কথা মনে করিয়ে দিলেও, শেষে চমকটা খানিক অন্যরকম। দৃষ্টি আকর্ষণ করতে ছবির ট্রেলারে এমনই কিছু পাঞ্চলাইন তুলে ধরা হল, যা ছবির প্রতি দর্শকদের উৎসাহ বাড়িয়ে দেওয়ার কথা। ঠিক যেমন ‘খেলা হবে’ সংলাপের ব্যবহারে একশ্রেণীর বেশ উচ্চশিত তেমনই আবার এই ছবিতে রবীন্দ্রনাথ ঠাকুরের প্রসঙ্গ টেনে যে সংলাপ ব্যবহার করা হল, তাতে বেজায় মেজাজ হারাল নেটদুনিয়া।


রবীন্দ্রনাথ ঠাকুরকে চেনেন না ভারতবর্ষে এমন মানুষ খুব কমই আছে, যা এক প্রকার লজ্জার। সেখানে দাঁড়িয়ে থেকে এমন এক পরিচালকের হাতে তৈরি ছবিতে রণবীর সিং যখন রবীন্দ্রনাথ ঠাকুরকে চিনতে পারছেন না, তা দেখে কটাক্ষ করতে পিছপা হল না নেটদুনিয়া। ঝড়ের গতিতে ভাইরাল হল ট্রেলারের এই অংশটুকু, যা এক কথায় বলতে গেলে বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিল রাতারাতি। আর তারপরই তোপ বলিউড তথা করণ জোহরকে। কেন এই ধরনের সংলাপ ব্যবহার, কেন এই ধরনের মজা করা হবে ছবিতে, মেনে নিতে পারছে না নেটিজ়েনরা।


সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্টে প্রতিবাদের ঝড়। যা দেখা মাত্রই হয়ে উঠল ভাইরাল। রণবীর সিং পঞ্জাবের ছেলে। পশ্চিমবঙ্গে এসে সে তাঁর যোগ্য পাত্র হওয়ার পরীক্ষা দিতে গিয়েই করে ফেলেন এই ভুল। রণবীন্দ্রনাথের ছবি দেখে দাদু বলে সম্বর্ধনা করে বসেন। আর তাতেই বিপত্তি, ছবিতে উপস্থিত চুর্নী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী যতটা অবাক হয়েছেন, তার থেকেও বেশ অবাক হন ভক্তরা। করণ জোহারকে কটাক্ষ করে একের পর এক তোপ নেটপাড়ায়।



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours