এ বারের এশিয়া কাপে প্রথম ভারত-পাকিস্তান (India vs Pakistan) দ্বৈরথ ২ সেপ্টেম্বর। সেই ম্যাচটি হবে ক্যান্ডিতে।

India vs Pakistan: 'ভারতকে যে কোনও জায়গায় হারাতে পারে পাকিস্তান', এশিয়া কাপের আগে টিম ইন্ডিয়াকে হুঁশিয়ারি প্রাক্তন পাক তারকারIndia vs Pakistan: 'ভারতকে যে কোনও জায়গায় হারাতে পারে পাকিস্তান', এশিয়া কাপের আগে টিম ইন্ডিয়াকে হুঁশিয়ারি প্রাক্তন পাক তারকার

নয়াদিল্লি: বহু প্রতীক্ষিত এশিয়া কাপের (Asia Cup) সূচি ঘোষণা হয়ে গিয়েছে। টুর্নামেন্টের প্রথম ম্যাচ হবে ৩০ অগস্ট, মুলতানে। আর যে দ্বৈরথের জন্য আপামর ক্রিকেট প্রেমীরা অপেক্ষায় রয়েছে সেই ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ হবে ২ সেপ্টেম্বর ক্যান্ডিতে। ওডিআই বিশ্বকাপের (Cricket World Cup 2023) আগে এশিয়া কাপের মঞ্চে যুযুধান ২ দলের সাক্ষাৎ হতে চলেছে। আর তার আগে ভারতীয় টিমকে এ বার হুঁশিয়ারি দিলেন এক প্রাক্তন পাক জোরে বোলার। তাঁর দাবি, ‘ভারতকে যে কোনও জায়গায় হারাতে পারে পাকিস্তান’। কোন পাক ক্রিকেটার বললেন এমন কথা? বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


ভারত-পাকিস্তান এশিয়া কাপের সুপার ফোরে উঠলে আপাতত ওই টুর্নামেন্টে ২ বার সাক্ষাৎ হবে এই ২ দলের। আর ভারত-পাকিস্তান ফাইনাল হলে এশিয়া কাপে তিন বার মুখোমুখি হবে এই চিরপ্রতিদ্বন্দ্বী ২ দল। তার আগে লাহোরে এশিয়া কাপের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে প্রাক্তন পাক জোরে বোলার ওয়াকার ইউনিস বলেছেন, তিনি মনে করেন বাবর আজমের পাকিস্তান যে কোনও জায়গায় টিম ইন্ডিয়াাকে হারাতে পারে। নিজে যে সময় খেলতেন, সেই সময়কার কথা উল্লেখ করে ওয়াকার ইউনিস জানান, তাঁর সময়ে পাকিস্তান টিম মেজর টুর্নামেন্টে ভারতকে হারাতে পারেনি। কিন্তু বাবর আজমের পাকিস্তান সেটা করে দেখিয়েছে। এখনকার পাক টিমে যে প্রতিভা রয়েছে তাঁরা ভয়ডরহীন ক্রিকেট খেলে বলে মনে করেন ওয়াকার ইউনিস।

এ বারের এশিয়া কাপে খেলতে পাকিস্তানে যেতে রাজি হয়নি ভারত। তাই হাইব্রিড মডেলে হবে এই টুর্নামেন্ট। এই প্রসঙ্গে প্রাক্তন পাক তারকা জানান, ম্যাচ কোথায় হচ্ছে সেটা বড় কথা নয়। পাক দল যদি ভারতকে ওভালে হারাতে পারে, তা হলে এই টিম যে কোনও জায়গায় টিম ইন্ডিয়াকে হারাতে পারবে। পাক দলে এই কাজ করার মতো প্রতিভা রয়েছে। ফলে নিজেদের মতো খেলাটা খেলে বাবর আজমদের চ্যাম্পিয়ন হয়ে আসার বার্তা দিয়েছেন ওয়াকার ইউনিস।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours