এমনও অভিযোগ উঠছে, এই ঘটনায় অন্তর্দ্বন্দ্ব থাকতে পারে। তৃণমূলের সমর্থক অথচ নির্দলের হয়ে ভোটে কাজ করেছে, এমনও লোকজন এই ঘটনায় যুক্ত থাকতে পারে বলে শাসকদলের অনুমান। এরপর খবর চাউর হতেই ছুটে আসে গ্রামের বাসিন্দারা।

TMC: ভোট মিটলেও হিংসা চলছেই, তৃণমূল কর্মীর উপর হামলা জলপাইগুড়িতেতৃণমূল সমর্থকদের ভিড়।

জলপাইগুড়ি: জলপাইগুড়িতে তৃণমূল কর্মীর উপর হামলার অভিযোগ। অভিযোগের আঙুল নির্দল সমর্থকদের দিকে। জখমকে জলপাইগুলি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বালাপাড়ায় এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায়। অশান্তি এড়াতে এলাকায় পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী। জলপাইগুড়ি পাহাড়পুর গ্রামপঞ্চায়েতের বালাপাড়া এলাকা। বুধবার বিকালে গ্রামে নিজের বাড়ির সামনে বসেছিলেন জাহাঙ্গির আলম। অভিযোগ, সেই সময় তাঁর উপর হামলা চালানো হয়। জাহাঙ্গিরের পেটে ছুরি মারা হয় বলে অভিযোগ। জাহাঙ্গির জিতেছেন, তাই ওর উপর হামলা করল। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। শাসকদলের অভিযোগ, এখানকার মানুষ তাঁকে ভোটে জিতিয়েছেন, সেই রাগে এই হামলা।


এমনও অভিযোগ উঠছে, এই ঘটনায় অন্তর্দ্বন্দ্ব থাকতে পারে। তৃণমূলের সমর্থক অথচ নির্দলের হয়ে ভোটে কাজ করেছে, এমনও লোকজন এই ঘটনায় যুক্ত থাকতে পারে বলে শাসকদলের অনুমান। এরপর খবর চাউর হতেই ছুটে আসে গ্রামের বাসিন্দারা। ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর যায় জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশের কাছে। পুলিশের বিশাল দল এসে পৌঁছয় সেখানে। আসে বিশাল কেন্দ্রীয় বাহিনীর দলও।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours