অনুব্রত মণ্ডলের আইনজীবী সম্পৃক্তা ঘোষাল বলেন, আরও কম সময় দেওয়া হোক। কারণ, এ মামলার দ্রুত শুনানি প্রয়োজন। ইডিকে মতামত জানানোর জন্য ১৪ দিনের সময় দিয়েছেন বিচারপতি। এই মামলার পরবর্তী শুনানি হবে ১৯ শে জুলাই।
Anubrata Mondal: 'বিচার' পেতে এজলাস বদলের আবেদন অনুব্রত মণ্ডলেরঅনুব্রত মণ্ডল।
Image Credit Source: PTI
নয়া দিল্লি: এজলাস বদলের আবেদন জানিয়ে রাউজ অ্যাভিনিউ আদালতে আবেদন অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। রাউজ অ্যাভিনিউ আদালতের বিচারক রঘুবীর সিংয়ের এজলাস থেকে মামলা সরানোর জন্য পিটিশন দাখিল করেছেন অনুব্রত মণ্ডল। তাঁর দাবি, রঘুবীর সিংয়ের বেঞ্চে যথাযথ বিচার পাওয়া যাচ্ছে না। রাউজ অ্যাভিনিউ কোর্টের স্পেশাল সিবিআই বিচারপতি রঘুবীর সিং। তাঁর এজলাসেই মূলত অনুব্রত মণ্ডল-সহ যাবতীয় গরু পাচার মামলার শুনানি একসঙ্গে চলছে। অনুব্রত মণ্ডলের বক্তব্য, বিচারপতি রঘুবীর সিং নিরপেক্ষ নন। বিচারপতি সিং এমন কিছু মন্তব্য, এমন কিছু সময়ে করেছেন যা সমর্থনযোগ্য নয়। সেই কারণেই এজলাস বদলের আর্জি তাঁর। সোমবার এই আবেদন নিয়ে স্পেশাল সিবিআই জাজ অরুণ ভরদ্বাজের এজলাসে শুনানি হয়।

অনুব্রতর বক্তব্যের পরিপ্রেক্ষিতে ইডির কোনও বক্তব্য রয়েছে কি না তা জানতে চান স্পেশাল সিবিআই বিচারপতি অরুণ ভরদ্বাজ। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির আইনজীবী নীতেশ রানাকে এ নিয়ে জিজ্ঞাসা করেন স্পেশাল সিবিআই বিচারপতি। আইনজীবী নীতেশ রানা জানান, তিনি মতামত জানাতে চান। এর জন্য সময়ও চান তিনি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours